বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

৭ ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩ ৫:৩৪ am

সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ৭ ছাত্রলীগ নেতাকে অব্যাহতি দিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ।

শুক্রবার (৩ নভেম্বর) রাতে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি রাজীবুল ইসলাম বাপ্পী ও সাধারণ সম্পাদক সজল কুন্ডু স্বাক্ষরিত দুটি পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে অব্যাহতির বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকায় এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে মো. শাওন হোসেনকে (সভাপতি, চকবাজার থানা ছাত্রলীগ) উক্ত পদ থেকে অব্যাহতি প্রদান করা হলো।’

একই সঙ্গে সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে মো. শফিউল্লাহকে (সহ-সভাপতি, চকবাজার থানা ছাত্রলীগ) চকবাজার থানা ছাত্রলীগের সভাপতি পদে দায়িত্ব প্রদান করা হয়েছে।

আরেকটি সংবাদ বিজ্ঞপ্তিতে একই কারণ দেখিয়ে বাকি ছয়জনকে অব্যাহতি দেওয়া হয়েছে। তারা হলেন— মো. রুবেল হোসেন জয় (সহ-সভাপতি, চকবাজার থানা ছাত্রলীগ), সোলায়মান আহমেদ (সহ-সভাপতি, চকবাজার থানা ছাত্রলীগ), মো. শেখর আহমেদ শুভ, (সহ-সভাপতি, চকবাজার থানা ছাত্রলীগ), মো. মিরাজ হোসেন (যুগ্ম সাধারণ সম্পাদক, চকবাজার থানা ছাত্রলীগ), মো. রাব্বি (যুগ্ম-সাধারণ সম্পাদক, ২৯ নম্বর ওয়ার্ড, চকবাজার থানা ছাত্রলীগ), সায়েম (কর্মী, চকবাজার থানা ছাত্রলীগ)।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD