বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

২৮ অক্টোবর ঢাকায় ওলামা মাশায়েখ সম্মেলন করবে হেফাজত

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩ ১১:১৬ am

নেতাকর্মীদের মুক্তির দাবিতে আগামী ২৮ অক্টোবর ঢাকায় ওলামা মাশায়েখ সম্মেলন করার ঘোষণা দিয়েছে হেফাজতে ইসলাম।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) চট্টগ্রামের ফটিকছড়ি বাবুনগর মাদ্রাসায় হেফাজতের নবগঠিত কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। হেফাজতের আমির আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীর সভাপতিত্বে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

হেফাজতের যুগ্ম-মহাসচিব মাওলানা মীর ইদ্রিস ঢাকা পোস্টকে বলেন, আমরা সরকারের প্রতি নেতাকর্মীদের মুক্তি এবং মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি। ২৮ অক্টোবর ঢাকায় ওলামা মাশায়েখ সম্মেলন হবে। তবে স্থান এখনো ঠিক করা হয়নি। এর আগে যদি নেতাকর্মীদের মুক্তি দেওয়া না হয়, তাহলে সম্মেলন থেকে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

তিনি বলেন, বৈঠকে জেলাসহ বিভিন্ন ইউনিটের কমিটি পুনর্গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া জেলায় শানে রেসালত সম্মেলন করার সিদ্ধান্তও নেওয়া হয়েছে।

বৈঠকে উপস্থিত ছিলেন আল্লামা মুফতী খলিলুর আহমাদ কাসেমী, মাওলানা মাহফুজুল হক, আল্লামা সালাহ উদ্দিন নানুপুরী, মুফতি জসিম উদ্দিন, মাওলানা আবদুল আউয়াল, ড. আহমদ আব্দুল কাদের, মাওলানা সরোয়ার কামাল আজিজী, মাওলানা জুনায়েদ আল হাবীব, মাওলানা মহিউদ্দিন রাব্বানী, মাওলানা খুরশিদ আলম কাসেমী, মাওলানা আব্দুল কুদ্দুস কাসেমী, মুফতী হাবীবুর রহমান কাসেমী, মুফতি মোবারক উল্লাহ ও মাওলানা সাখাওয়াত হোসাইনসহ হেফাজতের নবগঠিত কমিটির নেতারা।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD