রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

১৭তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩ ৫:১১ am

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) অধীনে সপ্তদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।

বুধবার (৩০ আগস্ট) রাতে ফলাফল প্রকাশ করা হয় বলে জানিয়েছে এনটিআরসিএ।

এনটিআরসিএর সদস্য (পরীক্ষা মূল্যায়ন ও প্রত্যয়ন) এস এম মাসুদুর রহমান জানান, স্কুল-২ পর্যায়ের ২ হাজার ১০১ জন স্কুল ও সমপর্যায়ের ১৯ হাজার ৯৫ জন এবং কলেজ ও সমপর্যায়ের ৫ হাজার ৪৬ জন সর্বমোট ২৬ হাজার ২৪২ পরীক্ষার্থী লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।

স্কুল-২ ও স্কুল পর্যায়ের ঐচ্ছিক বিষয়ের লিখিত পরীক্ষা ৫ মে ও কলেজ পর্যায়ের ঐচ্ছিক বিষয়ের লিখিত পরীক্ষা ৬ মে অনুষ্ঠিত হয়। ওই পরীক্ষার পরীক্ষার্থীর সংখ্যা ছিল স্কুল-২ পর্যায়ে ১৫ হাজার ৩৭৯ জন, স্কুল পর্যায়ে ৬২ হাজার ৮৬৪ জন এবং কলেজ পর্যায়ে ৭৩ হাজার ১৯৩ জনসহ সর্বমোট ১ লাখ ৫১ হাজার ৪৩৬ জন। তার মধ্যে পরীক্ষায় অংশগ্রহণকারী মোট পরীক্ষার্থী সংখ্যা ছিল ১ লাখ ৪ হাজার ৮২৫ জন।

পরীক্ষার্থী নিবন্ধন পরীক্ষার রোল ও ব্যাচ নম্বর ব্যবহার করে পরীক্ষার ফলাফল লিংক থেকে জানতে পারবেন। এছাড়া, উত্তীর্ণ পরীক্ষার্থীদের টেলিটক মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমেও ফলাফল জানিয়ে দেখা হবে।

উত্তীর্ণ পরীক্ষার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ ও সময় পরে এসএমএসের মাধ্যমে এবং এনটিআরসিএর ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়ে দেয়া হবে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD