বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন

হিসাব একটাই, শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে : মমতাজ

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩ ৮:৫২ am

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, আমরা কী পেলাম আর কী পেলাম না এখন সেই হিসাব করার সময় না। এখন হিসাব একটাই, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। আর সেটা যদি না পারি তাহলে সামনে খুব খারাপ অবস্থার সম্মুখীন হতে হবে।

সোমবার (২১ আগস্ট) সন্ধ্যায় মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে শোক ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমার ক্ষমতা যদি নাও থাকে শেখ হাসিনা ক্ষমতায় থাকলে আমরা ভালো থাকতে পারব। তাই যেভাবেই হোক বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

মমতাজ বেগম বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাকে মনোনয়ন দেবেন কি দেবেন না সেটা তো শেখ হাসিনার উপর নির্ভর করে। শেখ হাসিনা আমাকে অনেক কিছু দিয়েছেন। এটা অস্বীকার করলে অকৃতজ্ঞ হব। আমার আর কোনো চাওয়া-পাওয়া নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন সকল নেতাকর্মীরা তাকে বিজয় করতে ঝাঁপিয়ে পড়ব।

উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. ইলিয়াস হোসেন লিটনের সভাপতিত্বে ও সদস্য সচিব শাহীনুর রহমান শাহীনের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক খান তুষার, সাধারণ সম্পাদক আবুল বাশার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু সুদেব সাহা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী ইস্কান্দার, অ্যাডভোকেট জাহিদ খান উজ্জ্বল, আবু নাঈম মো. বাশার, সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল বারেক খান, অ্যাডভোকেট মোহাম্মদ কহিনুর ইসলাম সানি, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল ছালাম খান প্রমুখ।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD