বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন

হাসপাতালে জাকের, মাঠ ছাড়লেন আম্পায়ার কেটেলবোরোও

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ১৮ মার্চ, ২০২৪ ১০:২৯ am

চট্টগ্রামে লঙ্কানদের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে ইনজুরিতে পড়া সৌম্য সরকারের বদলি হিসেবে মাঠে নেমেছিলেন জাকের আলি অনিক। তবে মাঠে নেমে বেশিক্ষণ থাকতে পারেননি তিনি।

লঙ্কানদের ইনিংসের শেষ ওভারে ফিল্ডিংয়ের সময় এনামুল হক বিজয়ের সঙ্গে ক্যাচ নিতে গিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন জাকের। স্ট্রেচারে করে মাঠের বাইরে যান তিনি। এরপর চোটের গভীরতা বুঝতে তাকে নেওয়া হয়েছে হাসপাতালে। যদিও অসুস্থতার বিস্তারিত এখন পর্যন্ত কিছুই জানা যায় নি।

জাকের আলি মাঠে এসেছিলেন আরেক ইনজুরিতে পড়া সৌম্য সরকারের বদলি হিসেবে। বাউন্ডারি লাইনে ফিল্ডিং করতে গিয়ে আঘাত পেয়েছিলেন এই ওপেনার। প্রথম দেখায় হাঁটুতে মনে হলেও, পরে জানা যায় ঘাড়েও চোট পেয়েছেন তিনি।

সৌম্য সরকারের বদলে ইনিংসের শেষ ওভারে ফিল্ডিং করতে আসেন জাকের। তাসকিন আহমেদের করা শেষ ওভারে বড় শট খেলতে গিয়েছিলেন প্রমোদ মাদুশান। ক্যাচ উঠেছিল শর্ট বলে ক্যাচ তুলেছিলেন প্রমোদ মাদুশান। সেটি নেওয়ার পথে সংঘর্ষ হয়ে গেল এনামুল ও বদলি ফিল্ডার জাকেরের। এনামুল অবশ্য বল হাতছাড়া করেননি।

তবে এ সময় জাকের আঘাত পান বুকে। পরে স্ট্রেচারে করে মাঠ থেকে বের হতে হয় তাকে। পরবর্তীতে মাঠ থেকেই অ্যাম্বুলেন্সে তাকে পাঠানো হয়েছে হাসপাতালে। সেখানে পরীক্ষা নিরীক্ষা শেষেই তবে জানা যাবে জাকের সমস্যার কথা।

এদিকে জাকের ছাড়াও এদিন ইনজুরির কবলে পড়েছেন সৌম্য সরকার এবং মুস্তাফিজুর রহমানও। সৌম্য আঘাত পেয়েছেন ফিল্ডিং করতে গিয়ে। ঘাড়েও সমস্যা দেখা দিয়েছে তার। অন্যদিকে প্রচন্ড গরমের মাঝে মাংসপেশির ইনজুরিতে পড়েছেন মুস্তাফিজুর রহমান। তাকেও মাঠ ছাড়তে হয়েছে স্ট্রেচারে করে। সৌম্য, মুস্তাফিজ কিংবা জাকের অনিকের কারোরই সবশেষ অবস্থা এখন পর্যন্ত জানা যায়নি।

ক্রিকেটাররা ছাড়াও দ্বিতীয় ইনিংসে মাঠে নেই আম্পায়ার রিচার্ড কেটেলবোরোও। প্রথম ইনিংসে একটু খোঁড়াচ্ছিলেন। ধারাভাষ্যকাররা বলছেন, অতিরিক্ত গরমে তিনি অসুস্থ হয়ে পড়েছেন বলে শুনেছেন তাঁরা। অন ফিল্ড আম্পায়ার হিসেবে শরফুদ্দৌলার সঙ্গে এসেছেন রিজার্ভ আম্পায়ার তানভীর আহমেদ।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD