সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

হাথুরুকে ছাড়াই মাঠে নামছে বাংলাদেশ

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩ ৮:২৩ am

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে নিউজিল্যান্ড দলের একাংশ গতকাল (শনিবার) রাতেই ঢাকা এসে পৌঁছায়। এরপর ২১ সেপ্টেম্বর মিরপুরের শের-ই বাংলা স্টেডিয়ামে মাঠে গড়াবে সিরিজের প্রথম ওয়ানডে। তবে প্রথম দুই ম্যাচে দলের সঙ্গে থাকছেন না বাংলাদেশ দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে।

কলম্বো থেকে গতকালই অস্ট্রেলিয়ার নিউসাউথ ওয়েলসে পরিবারের কাছে পৌঁছেছেন হাথুরু। সেখানেই থাকবেন আগামী কয়েকদিন। দেশের জাতীয় এক দৈনিকের খবর অনুযায়ী হাথুরু দলের সঙ্গে যোগ দিবেন শেষ ওয়ানডে ম্যাচের আগেই। ওয়ানডে শেষে ২৭ সেপ্টেম্বর ভারতের উদ্দেশে দেশ ছাড়বে বাংলাদেশ দল।

এর আগে শনিবার রাতে কিউইদের বিপক্ষে আসন্ন সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে নিয়মিত অধিনায়কের অনুপস্থিতিতে নেতৃত্বে রাখা হয়েছে লিটন দাসকে। সাকিব আল হাসান ছাড়াও আরও বেশ কয়েকজন ক্রিকেটারকে এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে। ওই তালিকায় আছেন মুশফিকুর রহিম, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও শরীফুল ইসলামের মতো ক্রিকেটাররা।

আগামী ২১, ২৩ ও ২৬ সেপ্টেম্বর মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দুই দলের সিরিজটি অনুষ্ঠিত হবে। দিবারাত্রির ম্যাচগুলো মাঠে গড়াবে দুপুর ২টায়।

নিউজিল্যান্ডের বিপক্ষে ১ম ও ২য় ওয়ানডের জন্য বাংলাদেশের স্কোয়াড :

লিটন দাস (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, এনামুল হক বিজয়, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, কাজী নুরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, তানজিম হাসান সাকিব, তানজিদ হাসান তামিম, জাকির হাসান, রিশাদ হোসেন ও সৈয়দ খালেদ আহমেদ।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD