বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন

হঠাৎ ন্যাড়া মাথায় হাজির অভিনেত্রী রুক্মিণী

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪ ১১:৪৬ am

ওমা! এ কেমন কাণ্ড! হঠাৎ রুক্মিণী মৈত্র এমন অবতার কেন? মাথা ভর্তি চুল কেটে একেবারে ন্যাড়া! হঠাৎ জীবনে কি কোনও বুমেরাং উড়ে এল? হ্য়াঁ, বুমেরাংই বটে, তবে রুক্মিণীর এমন অবতারের নেপথ্যে রয়েছে টুইস্ট।

ব্য়াপারটা একটু খোলসা করে বলা যাক। টলিউড সুপারস্টার জিতের সঙ্গে ‘বুমেরাং’ সিনেমাতে জুটি বেঁধেছেন রুক্মিণী। এই সিনেমাতে রুক্মিণীকে দেখা যাবে দ্বৈত চরিত্রে। ইতিমধ্যেই সামনে এসেছে এই সিনেমার টিজার। আগামীকাল প্রকাশ্যে আসবে ‘বুমেরাং’-এর ট্রেলার। তার আগেই সোশাল মিডিয়ায় নজর কাড়তে এমন এক চমক দিলেন রুক্মিণী। সত্য়ি তিনি ন্যাড়া হননি। বরং প্রযুক্তির সাহায্য নিয়েই এমন কাণ্ড ঘটিয়েছেন অভিনেত্রী।

‘চেঙ্গিজ’ সিনেমা সুপারহিট হওয়ার পর টলিউড সুপারস্টার জিৎ জানিয়ে দিয়েছিলেন সবাইকে চমকে দিতে নতুন সিনেমা বুমেরাং তৈরি করছেন। সেই অনুযায়ী, গত বছর জুলাই মাসেই সিনেমার শুটিং শুরু করেছিলেন জিৎ। এই সিনেমাতে জিতের বিপরীতে রয়েছেন রুক্মিণী মৈত্র। তার পর থেকেই জিৎ অনুরাগীরা অধীর আগ্রহে বসে ছিলেন এই সিনোমর মুক্তির অপেক্ষায়।

জিতের নতুন সিনেমা ‘বুমেরাং’-এ দেখা যাবে দেবচন্দ্রিমাকে। তবে দেবচন্দ্রিমার বিপরীতে জিৎ নয়, থাকছেন অভিনেতা সত্যম রায় চৌধুরী। আর এই সিনেমাতে জিতের সঙ্গে দেখা যাবে রুক্মিণী মৈত্রকে। জিৎ প্রযোজিত এই সিনেমাটি পরিচালনা করছেন সৌভিক কুণ্ডু। ‘বুমেরাং’-এর মুক্তি পাবে ৭ জুন।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD