বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৮ অপরাহ্ন




সোনাগাজীতে পুলিশ-বিএনপির সংঘর্ষের ঘটনার দুই মামলার ৪৭ জনের আগাম জামিন

আরব বাংলা টিভি রিপোর্ট
  • প্রকাশের সময়: সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৩ বার পড়া হয়েছে

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী : ফেনীর সোনাগাজীতে পুলিশের সাথে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনার মামলায় ফেনীর সোনাগাজীর উপজেলা বিএনপির সভাপতি চেয়ারম্যান গিয়াস উদ্দিন ও সাধারণ সম্পাদক জামাল উদ্দিন সেন্টু, যুবদলের আহবায়ক খুরশিদ আলম ভুইয়া সহ ৪৭ নেতা-কর্মীকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট।

সোমবার (১২ সেপ্টেম্বর) বিচারপতি মো: রেজাউল হাসান ও বিচারপতি মো: আতাবুল্লাহ’র হাইকোর্ট এর বেঞ্চ আসামিদের ছয় সপ্তাহের জামিন দেন।

আদালতে আবেদনের পক্ষে ছিলেন ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এমরান আহম্মদ ভূঁইয়া।

গত ২৯ আগস্ট বিকেল ৪টায় বিএনপির বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে সোনাগাজীতে বিএনপি-পুলিশ সংঘর্ষে দুই পুলিশ কর্মকর্তাসহ ১০ জন আহত হন। এ ঘটনায় পুলিশ বিএনপির পাঁচ নেতাকর্মীকে আটক করেছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে প্রায় ৪০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে।

এ ঘটনায় গত ৩০ আগস্ট বিকেলে সোনাগাজী মডেল থানায় দুটি মামলা দায়ের করা হয়। মামলার বাদী এসআই সুরজিৎ বড়ুয়া ও এসআই মাইন উদ্দিন ।

উল্লেখ্য, সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সুরজিৎ বড়ুয়া ও মাইন উদ্দিন বাদী হয়ে গত ৩০ আগস্ট বিকেলে ২টি মামলা করেন। পুলিশের ওপর হামলা, সরকারি কাজে বাধার অভিযোগ এনে এ মামলাটি দায়ের করা হয়।

দলটির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টুসহ অঙ্গসংগঠনের ৩৪৪ নেতাকর্মীর নামে পৃথক মামলা হয়।



আরো পড়ুন



আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  




© All rights reserved © ArabBanglaTV

Developer Design Host BD