রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:৪২ অপরাহ্ন

সৃজিতের জন্মদিনেও মিথিলার সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে আলোচনা

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩ ৭:৩৯ am

ওপার বাংলার জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক, অভিনেতা, চিত্রনাট্যকার সৃজিত মুখার্জির জন্মদিন আজ। ১৯৭৭ সালের এই দিনে তিনি জন্মগ্রহণ করেন। শনিবার পূর্ণ করলেন ৪৬ বছর।

সৃজিতকে বাংলাদেশের জামাই বললেও ভুল বলা হবে না। কারণ তিনি বিয়ে করেছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকে। তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৯ সালের ডিসেম্বরে সৃজিতের গলায় মালা দেন মিথিলা।

স্বামীর জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী স্ত্রী। ইনস্টাগ্রামে সৃজিতের সঙ্গে একটি ছবি প্রকাশ করে লিখেছেন, শুভ জন্মদিন। সেখানে ভক্ত-অনুরাগীরাও এই তারকাকে শুভেচ্ছা জানিয়েছেন।

যদিও জন্মদিনে ঘুরেফিরে আবারও আলোচনায় চলে এসেছে সৃজিত-মিথিলার বয়সের পার্থক্য। কারণ এই পরিচালকের বয়স নিয়ে কম কটূক্তি শুনতে হয়নি মিথিলাকে। তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর সৃজিতকে বিয়ের কারণে নানা সমালোচনাও শুনতে হয়েছে তাকে।

বয়স প্রসঙ্গে একবার সরাসরি স্বামীর কাছে প্রশ্ন রেখেছিলেন মিথিলা। এই অভিনেত্রীর উপস্থাপনায় ‘আমার আমি’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সৃজিত। সেখানেই স্ত্রীর কথামতো নিজের আসল বয়স ফাঁস করেন পরিচালক।

সৃজিত বলেন, ‘আমার পাকা দাড়ি দেখে বয়স পঞ্চাশোর্ধ ভাবার কারণ নেই। এর জন্য সম্পূর্ণরূপে আমার মা দায়ী। তার ২৫ বছর বয়স থেকেই চুল পাকতে শুরু করে। জিনগতভাবে সেটা আমার মাঝেও রয়েছে। এতে আমার কোনো হাত নেই।’

১৯৭৭ সালের ২৩ শে সেপ্টেম্বর জন্মেছিলেন সৃজিত। সে হিসেবে তার বর্তমান বয়স ৪৬ পূর্ণ হয়ে ৪৭-পা রাখল। অন্যদিকে মিথিলার বর্তমান বয়স ৪০ বছর। সে হিসেবে এই দম্পতির বয়সের পার্থক্য মাত্র ৬-৭ বছর।

যদিও সৃজিতের বয়স প্রসঙ্গে মিথিলা ওই শো-তে বলেছিলেন, ‘ওর আসল বয়স ৬ কী সাড়ে ছয় বছর। আমার মেয়ে আয়রার সঙ্গে যখন ওকে দেখি, তখন এটাই মনে হয়।’

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD