বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

সিলেট থেকে ছেড়ে গেল বিমানের হজ ফ্লাইট

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ২২ মে, ২০২৪ ১২:৫৭ pm

সিলেট থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের হজ ফ্লাইট ছেড়ে গেছে। বিমানের ডেডিকেটেড হজ ফ্লাইট সিলেট ওসমানি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে হজযাত্রীদের নিয়ে পবিত্র মদিনার উদ্দেশে যাত্রা করেছে।

বুধবার (২২ মে) সিলেট ওসমানি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিকেল পৌনে ৫টায় ফ্লাইটটি ছেড়ে যায়। বিষয়টি জানিয়েছেন বিমানের ব্যবস্থাপক (জনসংযোগ) আল মাসুদ খান।

সিলেট থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্রথম হজ ফ্লাইটে ৩৮৯ জন যাত্রী পবিত্র হজ পালনের উদ্দেশ্যে মদিনায় যাত্রা করেন। অনুষ্ঠানে হজযাত্রীদের কাছে দোয়া চাওয়া হয়। এছাড়া সিলেট থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের হজ ফ্লাইটে যাত্রীদের সর্বোচ্চ সেবা দেওয়ার নিশ্চয়তা দেওয়া হয়।

ফ্লাইটের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী, স্থানীয় সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ হুছামুদ্দীন চৌধুরী, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট সিটি কর্পোরেশনের আনোয়ারুজ্জামান চৌধুরী, বিমানের মহাব্যবস্থাপক জনসংযোগ বোসরা ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD