বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

সিঙ্গাপুরে ড. মোশাররফের সঙ্গে ফখরুলের সাক্ষাৎ

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩ ৮:২২ am

সিঙ্গাপুরে চিকিৎসাধীন বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের সঙ্গে সাক্ষাৎ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গত শুক্রবার (২৫ আগস্ট) এই সাক্ষাৎ হয় বলে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানিয়েছেন।

মির্জা ফখরুল চিকিৎসার জন্য গত বৃহস্পতিবার সিঙ্গাপুরে যান। আর গত ২৭ জুন থেকে সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন খন্দকার মোশাররফ।

এ বিষয়ে শায়রুল জানান, গত শুক্রবার সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে ডাক্তার দেখান মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তখন ওই হাসপাতালে চিকিৎসাধীন খন্দকার মোশাররফ হোসেনের সঙ্গে বিএনপি মহাসচিবের সাক্ষাৎ হয়। এছাড়া রোববারও বিএনপি মহাসচিব ডাক্তার দেখিয়েছেন। আজ সোমবার তার মেডিকেল রিপোর্ট পাওয়ার কথা রয়েছে।

মির্জা ফখরুলের সঙ্গে স্ত্রী রাহাত আরা বেগমও সিঙ্গাপুরে রয়েছেন। তারা দুজনই নানান শারীরিক সমস্যায় ভুগছেন। কয়েক বছর আগে মির্জা ফখরুলের ঘাড়ে ইন্টারনাল ক্যারোটিড আর্টারিতে ব্লক ধরা পড়ে। তার গলার ধমনিতে রক্ত চলাচলেও জটিলতা সৃষ্টি হয়েছিল। তখন সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে তার চিকিৎসা হয়।

মির্জা ফখরুলকে চিকিৎসার ফলোআপের জন্য সিঙ্গাপুরের ওই হাসপাতালে যেতে হয়। স্ত্রী রাহাত আরা বেগমেরও সিঙ্গাপুরের র‌্যাফেলস হাসপাতালে একটি অস্ত্রোপচার হয়েছিল।

আগামী মঙ্গলবার রাহাত আরা বেগমের ওই হাসপাতালে ডাক্তার দেখানোর শিডিউল রয়েছে বলে জানান শায়রুল কবির।

এদিকে ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষার পর খন্দকার মোশাররফ হোসেনের ব্রেনের বহির্ভাগে একটি ‘মেনেনজিওমা টিউমার’ ধরা পড়ে। চিকিৎসকেরা রেডিয়েশনের মাধ্যমে টিউমার অপসারণে থেরাপি দিচ্ছেন।
জানা গেছে, মোট ২৮ দিন রেডিয়েশন দিতে হবে- ৩১ আগস্ট পর্যন্ত এটি চলবে। খন্দকার মোশাররফ হোসেন এখন আগের চেয়ে অনেকটা সুস্থ বলে জানান বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD