বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন

সাহারা খাতুনের দেখানো পথে হাঁটতে বললেন মতিয়া চৌধুরী

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪ ৯:৩৭ am

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা মতিয়া চৌধুরী বলেছেন, বর্তমানে সাহারা খাতুনকে অনুকরণ করা খুবই কঠিন। মহিলা আওয়ামী লীগ যদি তার দেখানো পথে হাঁটে তাহলে অনেক উপকৃত হবে।

মঙ্গলবার (৯ জুলাই) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে সাপ্তাহিক গণবাংলার উদ্যোগে আয়োজিত সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বেগম মতিয়া চৌধুরী বলেন, দলের খারাপ ও বৈরী সময়ে সাহারা খাতুন দল থেকে মুখ ফিরিয়ে নেয়নি। আওয়ামী লীগে আজকে সাহারা খাতুনের মতো নেত্রী দরকার। রাজনীতিতে সাহারা ছিল সততা এবং নিষ্ঠার মূর্ত প্রতীক। সে খুবই নিষ্ঠাবান ছিল। আজকে সাহারার মহত্ত্ব অনেক।

এসময় আলোচনা সভায় বক্তারা সাহারা খাতুনের স্মৃতিচারণ করে বলেন, তিনি খুবই ভালো মানুষ ছিলেন। যেকোনো সময় তিনি নেতাকর্মীদের সাহায্য করে গেছেন। তার মতো নেতা আওয়ামী লীগে খুবই প্রয়োজন।

আওয়ামী লীগ নেতা এম এ করিমের সভাপতিত্বে ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ড. মো. জগলুল কবিরের সঞ্চালনায় আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বিমান মন্ত্রী মুহাম্মদ ফারুক খান, শিক্ষা প্রতিমন্ত্রী শামসুন নাহার, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি, ঢাকা উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের খান, শিশু রোগ বিশেষজ্ঞ প্রফেসর ডা. রেহানা খানম, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য শবনম জাহান শিলা।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD