শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

সাকিবকে নিয়ে যা বললেন হেলস

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪ ৬:১৮ am

ধীরে ধীরে নিজেকে ফিরে পেতে শুরু করেছেন সাকিব আল হাসান। দশম বিপিএলের আসরে নিজের প্রথম ৫ ম্যাচে তিনি পেয়েছিলেন মোটে ৪ রান। চোখের সমস্যার জন্য বেশ কিছুদিন ধরেই ভুগছিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। যার কারণে দুই ম্যাচে ব্যাট করতেও নামেননি সাকিব। তবে, নিজেকে ব্যস্ত রেখেছিলেন অনুশীলনে। তারই ফলাফল পাওয়া গেল মাঠে। শেষ দুই ম্যাচে রান পেয়েছিলেন বটে, তবে গতকাল মঙ্গলবার ছাপিয়ে গেলেন আগের সবকিছুকে।

এবারের বিপিএলে দ্রুততম ফিফটির দেখা পেয়েছেন রংপুর রাইডার্সের এই তারকা। খুলনা টাইগার্সের বোলারদেরন নাজেহাল করে ৩১ বলে করেছেন ৬৯ রান। তার এমন বিধ্বংসী ব্যাটিংয়ের সুবাদে ২১৯ রানের বিশাল এক সংগ্রহ দাঁড় করায় রংপুর। চলে আসে অনায়াস এক জয়। বল হাতেও এদিন উজ্জ্বল ছিলেন সাকিব। প্রতিপক্ষ খুলনার ইংলিশ ব্যাটার অ্যালেক্স হেলসের মুখেও তাই শোনা গেল সাকিব-বন্দনা।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে হেলস বলেন, ‘আমার মনে হয় তারা (রংপুর রাইডার্স) ২০ রান বেশি করেছে। যদি তাদের ২০০ রানের মধ্যে রাখা যেত তাহলে রানটা তাড়া করার কথা আমরা ভাবতে পারতাম। এখানে পিচ অনেক ভালো ছিল। সাকিব দারুণ করেছে। ২ ওভার মনে হয় ২৬ রান নিল। এজন্যই হয়ত সে বিশ্বসেরা। সে দারুণ এক ইনিংস খেলেছে। বোলিংয়ে আমার মনে হয় আমাদের আরও ভালো করার জায়গা ছিল। কিন্তু আশা করছি আমরা সামনে ঘুরে দাঁড়াব।’

সাকিবের পাশাপাশি এদিন দুর্দান্ত ছিলেন শেখ মাহেদি হাসান। তার প্রশংসা করতেও ভুললেন না হেলস, ‘দারুণ নজরকাড়া ছিল। অনেক বড় বড় ছক্কা হয়েছে আজকে। বিষয়টি দেখতে দারুণ লেগেছে। যত ভালো ক্রিকেটার আসবে টুর্নামেন্ট তত ভালো হবে। এই দুজন দারুণ ছিল আজকে। তারা ওভার ঠিক করে সেই অনুযায়ী খেলেছে। ২ ওভারেই মনে হয় খেলাটা আমাদের থেকে কেড়ে নিয়েছে। দারুণ নজরকাড়া ছিল তাদের পারফরম্যান্স।’

হেলস নিজেও অবশ্য বড় রানের দেখা পেয়েছেন। ইংল্যান্ডের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতা এই তারকাই মূলত খুলনাকে রেখেছিলেন জয়ের কক্ষপথে। যদিও শেষপর্যন্ত জয় গিয়েছে রংপুরের ঘরেই। আর টানা হারের সুবাদে প্লে-অফের রাস্তা আরও খানিকটা কঠিন হয়েছে খুলনার জন্য।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD