মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

সড়ক দুর্ঘটনায় গোপালগঞ্জ আ.লীগের সহ-সভাপতি নিহত

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ মার্চ, ২০২৪ ১০:১৫ am

মোটরসাইকেলের ধাক্কায় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রনজিত কুমার বাড়ৈ গামা (৬৮) নিহত হয়েছেন। গতকাল শুক্রবার (২২ মার্চ) রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে কাশিয়ানীতে তিনি মারা যান। এর আগে, বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ পৌর এলাকার মান্দারতলা এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

রনজিত কুমার বাড়ৈ গামার মৃত্যুর বিষয়টি গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান ও গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম নিশ্চিত করেছেন।

নিহত রনজিত কুমার বাড়ৈ গামা গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গোপালগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের স্পেশাল সহকারী কৌঁসুলি ছিলেন। তিনি শেখ ফজলুল করিম সেলিম ‘ল’ কলেজের অধ্যক্ষ। তার বাড়ি গোপালগঞ্জ শহরের গেটপাড়া এলাকায়।

ওসি মোহাম্মদ আনিচুর রহমান জানান, শুক্রবার বিকেলে নিজের প্রতিষ্ঠিত শেখ ফজলুল করিম সেলিম ‘ল’ কলেজ ক্যাম্পাস পরিশর্দন করে শহরের বাসায় ফিরছিলেন রনজিত কুমার বাড়ৈ গামা। এসময় গোপালগঞ্জ পৌর এলাকার মান্দারতলায় ঢাকা-খুলনা মহাসড়ক অতিক্রম করতে গেলে একটি দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে রনজিত কুমার বাড়ৈ গামা গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঢাকায় নেওয়ার পথে কাশিয়ানী উপজেলায় তার আবারো শারীরিক অবস্থার অবনতি হয়। দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রনজিত কুমার বাড়ৈ গামাকে মৃত ঘোষণা করেন।

গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক ডা. আফতাব জিলানী বলেন, গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি হন রনজিত কুমার বাড়ৈ গামা। তার ডান পায়ের হাঁটুর নিচে ফ্রাকচার এবং কোমর, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত ছিল। তার মাথা ও শরীরের অভ্যন্তরে রক্ত ক্ষরণ হতে পারে। সন্ধ্যা পৌনে ৭ টার দিকে স্বজনদের অনুরোধে তাকে ঢাকা মেডিক্যাল কলেজে পাঠানো হয়।

গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এম জুলকদর রহমান বলেন, প্রবীণ রাজনীতিবিদের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। তার মৃত্যু রহস্যজনক মন্তব্য করে তদন্তের দাবি করেন জুলকদর রহমান।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম বলেন, রনজিত কুমার বাড়ৈ গামার মৃত্যুতে জেলা আওয়ামী লীগ গভীরভাবে শোকাহত। তার মৃত্যুতে আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সাংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম শোক এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD