মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন

সড়কে ডাকাতিকালে দুই ডাকাতকে গণধোলাই, পুলিশে সোপর্দ

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪ ৫:৫৪ am

মধ্যরাতের পর পদ্মা সেতু পার হয়ে শরীয়তপুরের সড়কে কিছুদূর আসলেই গাড়ি থামিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে সবকিছু নিয়ে যেত ডাকাত দল। সড়কটিতে ডাকাতের উৎপাত দিন দিন বেড়েই চলছিল। ডাকাতি করার সময় এই ডাকাত দলের দুই সদস্যকে স্থানীয় জনতা আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে শরীয়তপুরের পদ্মা দক্ষিণ থানাধীন মজিদ বেপারীর কান্দি গ্রামের ঢাকা টু শরীয়তপুর সড়ক থেকে ডাকাত দলের দুই সদস্যকে আটক করেছে স্থানীয়রা।

ডাকাতি করার সময় আটক হওয়া দুই ডাকাত সদস্য হলেন বরিশাল জেলার গৌরনদী উপজেলার বদরপুর গ্রামের মো. জাহাঙ্গীর মৃধার ছেলে মো. রিপন মৃধা (৩৫) ও শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার ঘড়িষার এলাকার আমির হোসেন বেপারীর ছেলে জীবন বেপারী (৩৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে মধ্যরাতে ঢাকা টু শরীয়তপুর সড়কে গাড়ি থামিয়ে যাত্রীদের সবকিছু ডাকাতি করে নিয়ে যেত ডাকাত দল। পুলিশ ও স্থানীয়রা ডাকাত দলের সদস্যদের আটক করার জন্য বিভিন্ন ভাবে চেষ্টা করলে কাউকে ধরতে পারছিল না। গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে আব্দুল মজিদ বেপারী কান্দি গ্রামের প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন কাঠ ব্রিজের ওপরে দাঁড়িয়ে ডাকাত দলের ৩-৪ জন সদস্য দেশীয় অস্ত্র নিয়ে একটি মোটরসাইকেল ও একটি প্রাইভেটকারের গতিরোধ করে। এ সময় গতিরোধ করা গাড়ির যাত্রী ও স্থানীয়রা মিলে ডাকাত দলটির ২ সদস্য রিপন ও জীবনকে আটক করে গণধোলাই দেয়। পরবর্তীতে তাদেরকে পদ্মা দক্ষিণ থানা পুলিশের কাছে সোপর্দ করলে গুরুতর আহত অবস্থায় দুই ডাকাতকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ। বর্তমানে তারা চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

বিষয়টি নিয়ে পদ্মা দক্ষিণ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) এনামুল হক শিমুল বলেন, ডাকাত দলের দুই সদস্যকে স্থানীয়রা আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। আহত অবস্থায় তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD