বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫০ অপরাহ্ন




সংযুক্ত আরব আমিরাতের শারজায় গ্রীন প্যালেস হোটেলের শুভ উদ্বোধন

আরব বাংলা টিভি রিপোর্ট
  • প্রকাশের সময়: বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ৬১ বার পড়া হয়েছে

সংযুক্ত আরব আমিরাত: সংযুক্ত আরব আমিরাতে বিভিন্ন ব্যবসার পাশাপাশি রেষ্টুরেন্ট ব্যবসায়ও সুনাম অর্জন করছেন প্রবাসী বাংলাদেশীরা। আর এতে কর্ম সংস্থানের সুযোগ তৈরী হচ্ছে অনেক বাংলাদেশীদেও আর বাড়ছে রেমিটেন্স প্রবাহ। আমিরাতের শারজায় রোলা বাজার সংলগ্ন বাংলাদেশী মালিকানাধীন প্রতিষ্ঠান গ্রীন প্যালেস হোটেলের শুভ উদ্বোধন অনুষ্ঠানে ব্যবসায়ী এসব কথা বলেন। ফিতা কেটে প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন প্রতিষ্ঠানটি স্বত্বাধিকারী মোঃ জসিম উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী আরশাদ, মোঃ নুর কামাল, ইয়াসিন ভূঁইয়া, জাকির হোসেন, মামুন চৌধুরী, শাহ হাবিব, আবিদ আহাম্মেদ ও হুমায়উন কবির বশীর সহ বিভিন্ন ব্যাবসায়ী নেতৃ বৃন্দ। এ সময় প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করেন প্রবাসীরা।

মজাদার সু-স্বাধু রান্না আর অভিজাত নানা খাবার রয়েছে এই রেষ্টরেন্টটিতে। বাংলাদেশীদের দেশীয় খাবারের স্বাদ দিতে এবং হাতের নাগালে এমন সুন্দর পরিবেশনায় আকৃষ্ট করতেই এই রেস্টুরেন্টর বিশেষ আয়োজন।
অভিজ্ঞ বাবুর্চি, মজাদার রান্না, আতিথিয়তা সবকিছু মিলিয়ে দেশী রেস্টুরেন্টটি সেজেছে বাংলাদেশী, পাকীস্তানী, ইন্ডিয়ান সহ বিভিন্ন দেশের খাবারের আয়োজন নিয়ে।

অনুষ্ঠানে আসা আগত অতিথিরা দেশীয় খাবারের এমন সুন্দর আয়োজনে বেশ খুশী তারা। তবে প্রবাসী বাংলাদেশীরা অভিজাত এই রেষ্টুরেন্টের দেশীয় বাংলাদেশীদের খাবার হাতের কাছে পেয়ে অত্যন্ত খুশী তারা।

এসময় প্রবাসে অবস্থানরত সকল প্রবাসীদের প্রতি আহবান জানান যেন এ রেষ্টুরেন্টে এসে একবার হলেও ঘুরে যাওয়ার। তবে তার শারজাতে গ্রীন প্যালেস হোটেল সহ নুর আল মদিনা সামে আরো একটি রেষ্টুরেন্ট রয়েছে ।



আরো পড়ুন



আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  




© All rights reserved © ArabBanglaTV

Developer Design Host BD