বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫১ অপরাহ্ন




সংবাদ সংগ্রহ শেষে দুর্বৃত্তদের কোপে সাংবাদিকের ডান হাত প্রায় বিচ্ছিন্ন

আরব বাংলা টিভি রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ১৪৮ বার পড়া হয়েছে

মৌলভীবাজারের কমলগঞ্জে সংবাদ সংগ্রহ শেষে মোটরসাইকেলে উপজেলা সদরে যাওয়ার পথে দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়েছেন ‘দৈনিক নতুন দিন’র জেলা প্রতিনিধি আব্দুল বাছিত খান। দায়ের কোপে তার ডান হাত প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে বলে জানিয়েছেন সাংবাদিকরা। বাছিত চলমান চা শ্রমিকদের আন্দোলনের সংবাদ সংগ্রহ শেষে হামলার শিকার হন।

তারা জানান, এ ছাড়া সাংবাদিক বাছিতের শরীরের বিভিন্ন স্থানে গভীর কোপের দাগ রয়েছে।

প্রচুর রক্তক্ষরণ হওয়ায় আশঙ্কাজনকভাবে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

শনিবার দুপুর দেড়টায় কমলগঞ্জ-মুন্সিবাজার সড়কের উবাহাটা (মান্দারীবন) এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার সময় আহত সাংবাদিকের সঙ্গে থাকা আমিনুল ইসলাম জানান, আব্দুল বাছিত তাকে নিয়ে রহিমপুরের মৃর্তীঙ্গা চা বাগান থেকে চলমান চা শ্রমিকদের আন্দোলনের সংবাদ সংগ্রহ শেষে মোটরসাইকেলে কমলগঞ্জ উপজেলা সদরে আসছিলেন। তারা কমলগঞ্জ-মুন্সীবাজার সড়কের উবাহাটা (মান্দারীবন) এলাকায় পৌঁছালে মোটরসাইকেলে আসা তিন ব্যক্তি গতিরোধ করে। তারা দা দিয়ে আব্দুল বাছিতকে অতর্কিতে কোপাতে থাকে। তিনি দৌড়ে পালাতে চাইলেও সন্ত্রাসীদের কোপের আঘাতে মাটিতে পড়ে যান। পরে স্থানীয়দের সহযোগিতায় তিনি সাংবাদিক বাছিতকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

খবর পেয়ে স্থানীয় সংবাদকর্মীরা তাকে চিকিৎসকের পরামর্শে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান বলেন, ‘সিনিয়র সহকারী পুলিশ সুপার (কমলগঞ্জ-শ্রীমঙ্গল সার্কেল) শহিদুল ইসলাম মুন্সী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কী কারণে ও কারা হামলা চালিয়েছে তা প্রাথমিকভাবে জানা যায়নি। তবে সরেজমিন বেশ কিছু তথ্য-উপাত্ত পাওয়া গেছে। খুব দ্রুত এ হামলার রহস্য বের হবে। ’



আরো পড়ুন



আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  




© All rights reserved © ArabBanglaTV

Developer Design Host BD