বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

লিবিয়ায় প্রাকৃতিক বিপর্যয়ে প্রাণহানিতে পররাষ্ট্রমন্ত্রীর শোক

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩ ৫:৪৮ am

লিবিয়ায় প্রলয়ঙ্কারী ঝড় ও বন্যায় হাজার হাজার মানুষ নিহত ও নিখোঁজের ঘটনায় দেশটির সরকার ও জনগণের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) লিবিয়ার ভারপ্রাপ্ত পররাষ্ট্রমন্ত্রী আল তাহির সালেম মোহাম্মদ আল বোরের কাছে পাঠানো এক বার্তায় শোক জানান পররাষ্ট্রমন্ত্রী।

মোমেন বলেন, পূর্ব লিবিয়ায় ভূমধ্যসাগরীয় ঝড় ড্যানিয়েলের ধ্বংসলীলায় বিশেষ করে বেনগাজি, আল-বায়দা, দেরনা, সাহাত, আল-মারি এবং জাবেল আল-আখদারে জীবন ও সম্পদের ক্ষতিতে আমি গভীরভাবে ব্যথিত।

তি‌নি ব‌লেন, এই প্রাকৃতিক বিপর্যয়ে ২ হাজার ৮০০-এর বেশি প্রাণহানি এবং নিখোঁজ থাকা আরও অসংখ্যদের জন্য আন্তরিক সমবেদনা জানাচ্ছি। শোকাহত ও ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর জন্য আমরা আন্তরিকভাবে প্রার্থনা করছি।

ড. মোমেন বলেন, আমি নিশ্চিত যে, জাতির সংহতি ও দৃঢ়তায় লিবিয়া এই কঠিন সময় কাটিয়ে উঠবে। সর্বশক্তিমান তাদের এই দুর্যোগ কাটিয়ে একটি উজ্জ্বল ভবিষ্যৎ গড়ে তোলার শক্তি ও সাহস দিন।

পররাষ্ট্রমন্ত্রী লিবিয়ার ভারপ্রাপ্ত পররাষ্ট্রমন্ত্রীর সুস্বাস্থ্য এবং বন্ধুপ্রতিম দেশটির জনগণের শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD