রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন

রুটি বেলবেন মমতা ব্যানার্জি

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪ ৭:৩৯ am

‘দিদি নম্বর ওয়ান’ গেম শোতে সম্প্রতি গিয়েছিলেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। সেখানে মমতাকে রুটি বেলা, গান গাওয়া, কবিতা আবৃত্তিসহ নানান পারফর্ম করতে দেখা যায়। এবার দর্শক জি বাংলার পর্দায়ও তাদেরকে একসঙ্গে রুটি বেলতে দেখতে পাবেন।

আগামী ৩ মার্চ দিদি নম্বর ওয়ানের সানডে স্পেশ্যাল এপিসোডে দেখা যাবে মুখ্যমন্ত্রীকে। ওইদিন রাতে সম্প্রচারিত হবে সেই এপিসোড। মমতার আগমনে দিদির টিআরপি এক লাফে বেড়ে যাবে সে নিয়ে কোনো দ্বিমত নেই। চ্যানেলের পক্ষ থেকে এদিন আনুষ্ঠানিকভাবে জানিয়ে দেওয়া হলো এপিসোড সম্প্রচারের দিনক্ষণ।

রচনার শোতে মুখ্যমন্ত্রী অংশ নেবেন এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয় হইচই কাণ্ড। এই বিশেষ এপিসোডে প্রতিযোগী হিসেবে নয়, বিশেষ অতিথি হিসেবে অংশ নেবেন মমতা। এপিসোডে প্রতিযোগী হিসেবে থাকছেন ডোনা গঙ্গোপাধ্যায়, অরুন্ধুতী হোমচৌধুরী এবং শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়। বাকিদের হারিয়ে শো জিতেছেন সৌরভ ঘরণী।

অনুষ্ঠানের কিছু ছবি শেয়ার করে সামাজিক মাধ্যমে ডোনা লেখেন, ‘আমি ভীষণ গর্বিত দিদি নম্বর ওয়ানে খেলতে পেরে, নাচতে পেরে এবং গাইতে পেরে, তাও আবার মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে…’।

মুখ্যমন্ত্রী কখনো রুটি বেললেন, কখনো গান গাইলেন, কখনো ডোনা-রচনার সঙ্গে নাচলেন। তো কখনো আবার নিজের লেখা কবিতা পাঠ করলেন। এক কথায় মমতা ব্যানার্জী একাই একশো। পরনে সাদা হ্যান্ডলুম শাড়ি, হাতে স্মার্ট ওয়াচ, মেকআপের বালাই নেই! চেনা বেশে রচনার পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী।

এদিকে মুখ্যমন্ত্রীর এই শোতে যোগদান প্রসঙ্গে রচনা বলেন, আমি তার (মমতা ব্যানার্জী) কাছে চিরকৃতজ্ঞ। এত বছর ধরে আমার শোতে যে সুনাম সেটা তার আগমনে পূর্ণতা পেল।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD