বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

‘রাসুলের (সাঃ) অনুপম আদর্শে মানুষের কল্যাণ নিহিত’

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩ ৬:৩৩ am

ঈদে মিলাদুন্নবী (সাঃ)। আমাদের প্রিয় নবী হযরত মুহম্মদ (সাঃ) এর জন্ম ও ওফাত দিবস। মহাপূণ্যময় এই দিনে বাংলাদেশসহ বিশ্ব মুসলিম সম্প্রদায়ের প্রতি শুভেচ্ছা জা‌নিয়েছেন জাতীয় পা‌র্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, এমপি।

গণমাধ্যমে পাঠা‌নো শু‌ভেচ্ছা বা‌ণীতে বি‌রোধী উপ‌নেতা ব‌লেন, বিশ্বনবী (সাঃ) এর জন্মদিনে বিশ্ববাসীর প্রতি জানাচ্ছি আন্তরিক অভিনন্দন। তাৎপর্যময় এই কল্যাণের দিনে বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি, সম্প্রীতি, সমৃদ্ধি ও সংহতি কামনা করছি।

৫৭০ খ্রিস্টাব্দের ১২ রবিউল আউয়াল পবিত্র দিনে মহান আল্লাহ রাব্বুল আলামিন বিশ্ব শান্তি ও মুক্তির দূত হিসেবে বিশ্বনবীকে (সাঃ) দুনিয়ায় প্রেরণ করেন। পাপাচার, অত্যাচার, মিথ্যা, কুসংস্কার ও সংঘাত জর্জরিত পৃথিবীতে মহানবী (সাঃ) মানবতার মুক্তিদাতা এবং ত্রাণকর্তা হিসেবে আবির্ভূত হয়েছিলেন। রাসুলের (সাঃ) অনুপম আদর্শে মানুষের সকল অধিকার নিহিত।

অন্ধকার যুগের সকল আঁধার দূর করে সত্য ও ন্যায়ের আলো জ্বালিয়েছিলেন তিনি। অন্ধকারাচ্ছন্ন পৃথিবীতে আলোর দিশা দিয়েছিলেন হযরত মুহম্মদ (সাঃ)।

তাই, বিশ্ব মুসলিম উম্মাহ এবং শান্তিকামী মানুষের সামনে অত্যান্ত তাৎপর্যময় ও মহাসম্মানিত ঈদে মিলাদুন্নবী (সাঃ) দিনটি। মহাবিশ্বের রহমত হিসেবে প্রেরিত রাসুল (সাঃ) এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় এবং অনুকরণীয়।

রাসুল (সাঃ) এর অনুপম চরিত্র আজীবন বিশ্ব শান্তির পথ দেখাবে। পৃথিবীর ইতিহাসে ভ্রাতৃত্ব ও ভালোবাসার অনুপম আদর্শ হযরত মুহম্মদ (সাঃ)।

মহানবীর (সাঃ) শিক্ষা অনুসরণে অশান্ত, দ্বন্দ্ব-সংঘাতমুখর পৃথিবীতে শান্তি ও কল্যাণ নিশ্চিত হোক। মহানবী (সাঃ) এর শিক্ষায় সবার জীবন আলোকিত হোক।

পবিত্র এই দিনে সবার শান্তিময় উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD