বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৩৪ অপরাহ্ন




রাজশাহীতে এবার অটোরিকশা-লেগুনা বন্ধ

আরব বাংলা টিভি রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ৪১ বার পড়া হয়েছে

রাজশাহীতে চলমান বাস ধর্মঘটের মধ্যেই এবার সিএনজিচালিত অটোরিকশা, থ্রি-হুইলার ও লেগুনা অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর) সকাল থেকে দুই দফা দাবিতে জেলা মিশুক-সিএনজি মালিক সমিতির পক্ষ থেকে এই ধর্মঘট শুরু হয়।

সংগঠনটির সহসভাপতি আহসান হাবিব বলেন, সিএনজিচালিত অটোরিকশা, থ্রি-হুইলার, হিউম্যান হলার ও লেগুনা জেলার অভ্যন্তরীণ রুটে চলাচল করে। কিন্তু সকল সড়কে আমরা অবাধে চলাচল করতে পারি না। এ ছাড়াও নতুন অটোরিকশা কেনা হলে, তার রেজিস্ট্রেশন করতে হয়রানির শিকার হতে হয়। এ কারণে আমরা ধর্মঘটে যেতে বাধ্য হয়েছি। দাবি আদায় না হওয়া পর্যন্ত ধর্মঘট চলবে।

তিনি বলেন, দুই দফা দাবির বিষয়ে বৃহস্পতিবার রাতে মালিক সমিতির যৌথ বৈঠক হয়। বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী শুক্রবার সকাল থেকে অনিদির্ষ্টকালের জন্য আমাদের ধর্মঘট শুরু হয়েছে। তবে প্রশাসনের পক্ষ থেকে দাবি মানার আশ্বাস পেলে ধর্মঘট প্রত্যাহার করা হবে।

এর আগে, মহাসড়কে নছিমন-করিমন-ভটভটিসহ অবৈধ যান চলাচল বন্ধ করতে ১০ দফা দাবিতে গত বৃহস্পতিবার থেকে রাজশাহী বিভাগে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট শুরু হয়। এদিকে শনিবার রাজশাহীতে বিএনপির বিভাগীয় গণসমাবেশ রয়েছে। সমাবেশের আগে পরিবহন ধর্মঘট শুরু হওয়ার দলটির নেতাকর্মী ও সাধারণ যাত্রীরা ভোগান্তিতে পড়েছেন।



আরো পড়ুন



আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  




© All rights reserved © ArabBanglaTV

Developer Design Host BD