রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

রাঘব-পরিণীতির বিয়ের আসরের ভিডিও ফাঁস

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩ ৫:৩২ am

ভারতের রাজস্থানের উদয়পুর শহরে রোববার (২৪ সেপ্টেম্বর) সাত পাকে বাঁধা পড়বেন রাঘব-পরিণীতি। এ উপলক্ষে বেশ জমকালো আয়োজনেই সাজানো হয়েছে শহরের তাজ লীলা প্যালেস।

তবে বিয়ের অনুষ্ঠানে ছবি তোলা যাবে না, ভিডিও করা যাবে না। বিয়ের কোনো ছবি-ভিডিও যাতে প্রকাশ্যে না আসে, তার জন্য নেওয়া হয়েছে বিশেষ ব্যবস্থা। কিন্তু এতকিছু করেও যেন সব জলে গেল। কড়া নিরাপত্তার মধ্যেও নেটমাধ্যমে ফাঁস হয়ে গেছে রাঘব-পরিণীতির বিয়ের আসরের ভিডিও।

জানা গেছে, যারা রাঘব-পরিণীতির বিয়ের আসরে যাবেন, তাদের সবার মুঠোফোনের ক্যামেরায় নীল রঙের ‘টেপ’ লাগিয়ে দেওয়া হবে। আর এই টেপের বিশেষত্ব হলো, কেউ টেপটি খুলে ফেললে একটি তিরচিহ্ন দেখা যাবে। এতে হোটেলের নিরাপত্তাকর্মীরা সঙ্গে সঙ্গেই জানতে পারবেন, কেউ টেপটি তুলে ফেলেছেন।

শুধু অতিথি নয়, হোটেলকর্মী, ডেকোরেটর, শেফসহ সবার ফোনেই টেপটি লাগানো হয়েছে। এ ছাড়া বিয়ের সবকিছু গোপন রাখার জন্য হোটেল কর্তৃপক্ষ এবং রাঘব-পরিণীতির পরিবারের মধ্যে চুক্তি হয়েছে। হোটেলকর্মী ছাড়া অন্য কেউ হোটেলে প্রবেশ করলে তার সম্পূর্ণ স্ক্যানিং হবে।

বিয়েতে অতিথিদের জন্য রয়েছে কড়া নিয়ম। ছবি বা ভিডিও তোলা নাকি সম্পূর্ণ নিষিদ্ধ! কিন্তু সেই নিয়ম ভেঙে ফেললেন নব্বইয়ের আলোচিত নায়িকা ভাগ্যশ্রী।

লীলা প্যালেসে মহা আয়োজন দেখে ক্যামেরাবন্দী করার লোভ সামলাতে না পেরে অনুষ্ঠানের বিভিন্ন আয়োজনের একাধিক ভিডিও–ছবি ইনস্টাগ্রামে ফাঁসও করেণ তিনি। ভিডিওতে বেশ হাস্যোজ্জ্বল ভাবেই ক্যামেরায় ধরা দিয়েছেন তিনি। এমনকি প্রমাণও রেখেছেন যে, ভিডিও তিনি নিজেই করেছেন!

ভাগ্যশ্রীর শেয়ার করা ভিডিওতে দেখা যায়, রাঘব-পরিণীতির বিয়ের সব অনুষ্ঠানই রাজকীয়। তবে বিয়েতে কোনো পাশ্চাত্য সংস্কৃতির ছোঁয়া নেই, পুরোটাই ভারতীয় ছোঁয়ায় আয়োজিত হয়েছে।

বিয়ের অনুষ্ঠানের রাতের খাবারের ডাইনিং টেবিল থেকে সুইমিংপুল, জলাশয় দিয়ে ঘেরা বাগান, সবই আলোর ঝলকানিতে ভরে উঠেছে। সেখানেই বসে গান গাইছেন রাজস্থানের শিল্পীরা। গোলাপ দিয়ে সাজানো রাতের খাবরের টেবিল।

শুধু এ ভিডিও নয়, বিয়ের অনুষ্ঠানের আরও কিছু ভিডিও ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। একটি ভিডিওতে দেখা যায়, পরিণীতিকে ঢাকঢোল পিটিয়ে ও ফুল দিয়ে স্বাগত জানানো হচ্ছে লীলা প্যালেসে। আরেকটি ভিডিওতে দেখা গেছে, সেজেগুজে লাইফ জ্যাকেট গায়ে নৌকায় অনুষ্ঠানে যাচ্ছেন তিনি।

রোববার ‘সেহরাবন্দী’র মাধ্যমে শুরু হবে রাঘব-পরিণীতির বিয়ের অনুষ্ঠান। তবে ঘোড়ায় চড়ে নয়, নৌকায় পরিণীতিকে বিয়ে করতে যাবেন রাঘব। রাঘব ও পরিণীতির এই রাজকীয় বিয়েতে শুধু আত্মীয়স্বজন আর বন্ধুবান্ধবরাই নয়, বিয়েতে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল থেকে শুরু করে পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত সিংহ মানের মতো বড় বড় ভিআইপিরা রয়েছেন অতিথির তালিকায়।

উল্লেখ্য, চলতি বছরের ১৩ মে আংটি বদল করেন রাঘব-পরিণীতি। তবে বাগদানের আগ মুহূর্ত পর্যন্ত তারা কেউই তাদের প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। অবশেষে দীর্ঘদিনের ভালোবাসার সম্পর্কের পরিণয় ঘটতে চলেছে এই জুটির।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD