বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

যুবলীগ কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩ ৬:৪৩ am

ফরিদপুরের বোয়ালমারীতে তুষার প্রামাণিক (৩২) নামে এক যুবলীগ কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে বোয়ালমারী থানা পুলিশ। উপজেলার ময়না ইউনিয়নের চরবর্ণী গ্রামের বসতঘরে গলায় ওড়না পেঁচানো অবস্থায় শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

তুষার ময়না ইউনিয়ন যুবলীগের কর্মী ছিলেন। তার তিন সন্তান রয়েছে।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, তুষার প্রমাণিক গত ১০ বছর আগে খালাতো বোন নিপা পারভীনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। নিপার বাবা-মা ঢাকায় বসবাস করেন। তুষার স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেকে নিয়ে গ্রামের বাড়ি চরবর্ণী গ্রামে বসবাস করতেন। তবে তিনি কোনো পেশায় ছিলেন না। সংসার চালানোর খরচ তার বাবার কাছ থেকে নিতেন। এ নিয়ে তার স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে দাম্পত্য কলহ চলছিল। গতকাল শুক্রবার দিনভর স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা হয়।

বোয়ালমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল ওহাব বলেন, খবর পেয়ে গতকাল রাতেই ওই ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যার ঘটনা। ময়নাতদন্তের জন্য আজ শনিবার মরদেহটি ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। এরপর এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD