রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

যাত্রী সেজে বাসে উঠে কীভাবে আগুন দেয় আলামিন, জানাল পুলিশ

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ১ নভেম্বর, ২০২৩ ৭:৫০ am

রাজধানীর মুগদা ও রামপুরা এলাকায় বাসে অগ্নিসংযোগ ও অগ্নিসংযোগের চেষ্টার অভিযোগে দুজনকে হাতেনাতে আটক করেছে পুলিশ।

বুধবার (১ নভেম্বর) দুপুরে পুলিশের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এ বিষয়ে মুগদা থানার ওসি আব্দুল মজিদ জানান, রাজধানীর মুগদা হাসপাতালের সামনে যাত্রীবেশে মিডলাইন পরিবহনের একটি বাসে আগুন দেওয়ার ঘটনায় জড়িত থাকার অভিযোগে আলামিন নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। আলামিনের বাবার নাম মনিরুজ্জামান। সায়েদাবাদ বাস টার্মিনাল এলাকায় ভাসমান অবস্থায় বসবাস করেন তিনি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলামিন স্বীকার করেন, তিনিসহ দুজন সেই বাসে যাত্রীবেশে উঠেছিলেন। এক বিএনপি নেতার নির্দেশক্রমে বাসে উঠে পেট্রোল ঢেলে গাড়িতে আগুন দেন তিনি। ঘটনার পরপরই তার অপরসঙ্গী পালিয়ে যায়।

এর আগে বেলা ১১টার দিকে মুগদা হাসপাতালের সামনে মিডলাইন পরিবহনের বাসটিতে আগুন দেওয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভালেও বাসটি পুরোপুরি পুড়ে যায়। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

অপরদিকে রামপুরায় পেট্রোল বোমা নিক্ষেপ করে রাইদা নাম বাসে আগুন দেওয়ার চেষ্টার ঘটনায় একজনকে আটক করেছে রামপুরা থানা পুলিশ। আটক যুবকের নামে রিপন।

রামপুরা থানার ওসি রফিকুল ইসলাম জানান, দূর থেকে বাসে পেট্রোল বোমা নিক্ষেপ করে পালানোর সময় বাসের সহকারী ও প্রত্যক্ষদর্শীদের সহযোগিতায় রিপনকে আটক করা হয়। এ সময় পালিয়ে যায় দুই সহযোগী। এ ব্যাপারে আইনানুগ পদক্ষেপ প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD