বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন

যাত্রী নামার পরপরই দাউ দাউ করে জ্বলে উঠল বাস

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩ ৯:৫৭ am

স্বাভাবিকভাবেই চলছিল একটি বাস। হঠাৎ করে সেটির ভেতর বৈদ্যুতিক গোলযোগ দেখা দিলে তাড়াহুড়া করে নেমে যান যাত্রীরা। আর তারা নেমে যাওয়ার পরপরই দাউ দাউ করে জ্বলে ওঠে পুরো বাসটি।

বুধবার (১৬ আগস্ট) এমন ভয়াবহ ঘটনা ঘটেছে আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আয়ার্সের একটি ব্যস্ত সড়কে। এ ঘটনার একটি ভিডিও প্রকাশ করেছে দেশটির পুলিশ।

এতে দেখা যাচ্ছে, ধীরে ধীরে ও স্বাভাবিক গতিতে একটি বাস এগিয়ে আসছে। কিন্তু সিসি ক্যামেরার কাছে আসার পরই এটি থেমে যায়। এরপর দ্রুত বাস থেকে নামা শুরু করেন আতঙ্কিত যাত্রীরা। একে একে তারা সবাই নেমে নিরাপদ দূরত্বে চলে যান। যখন যাত্রীরা নামছিলেন তখন বাসটিতে ছোট আগুন দেখা যাচ্ছিল। কিন্তু অল্প সময়ের ব্যবধানে পুরো বাসটি জ্বলে ওঠে।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি স্থানীয় সংবাদমাধ্যমের বরাতে জানিয়েছে, বৈদ্যুতিক গোলযোগের কারণেই বাসটিতে আগুন ধরে। তবে ভাগ্যবশত এতে কেউ হতাহত হননি। রাস্তার পাশে বাসে আগুন জ্বলতে দেখে আশপাশের গাড়ির চালকেরা অবাক হয়ে চেয়ে থাকেন। এছাড়া এ ঘটনায় সেখানে যান চলাচলেও বিঘ্ন ঘটে।

তবে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। ভিডিওর শেষ দিকে পোড়া বাসটি দেখা যায়।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে বাসটির ভিডিও প্রকাশ হলে অনেকে বিষ্ময় প্রকাশ করেন। একজন মন্তব্য করেন, ‘এটি কি বৈদ্যুতিক বাস ছিল কিনা।’

সূত্র: বিবিসি

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD