রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:২০ অপরাহ্ন

ম্যাচ হারায় ক্লাব সভাপতিকে গুলি করে হত্যা

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩ ৯:০৭ am

খেলায় জয়-পরাজয় স্বাভাবিক। ফুটবল ম্যাচে হাতাহাতিও হয়ে যায়। এসব নতুন কিছু নয়। কিন্তু এবার যা ঘটে গেল, সেটা অপ্রত্যাশিত। ম্যাচে দল হারায় প্রাণ দিলেন লাতিন আমেরিকার দেশ কলম্বিয়ার দ্বিতীয় বিভাগের ফুটবল ক্লাব টাইগ্রেস এফসির সভাপতি এডগার পায়েজ।

সোমবার ঘরের মাঠে ম্যাচে টাইগ্রেস এফসির প্রতিপক্ষ ছিল অ্যাথলেটিকো এফসি। সফরকারীদের কাছে ৩-২ গোলের ব্যবধানে হেরে যায় টাইগ্রেসরা। ম্যাচ শেষে মেয়েকে সঙ্গে নিয়ে ব্যক্তিগত গাড়িতে বাসায় ফেরার পথে ৬৩ বছর বয়সী এডগারকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

স্থানীয় মিডিয়ার বরাত দিয়ে স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানিয়েছে, স্টেডিয়ামের কাছেই দুই ব্যক্তি মোটরসাইকেলে করে এসে খুব কাছ থেকে এডগার পেরেজকে গুলি করেন। গুলিতে এডগারের মৃত্যু হলেও তার মেয়ের কিছু হয়নি। তাকে আতঙ্কগ্রস্ত অবস্থায় উদ্ধার করা হয়।

স্থানীয় প্রশাসন জানিয়েছে, এ ঘটনায় দ্রুত তদন্ত চলছে এবং দুর্বৃত্তদের গ্রেপ্তার করা হবে। পায়েজের সম্মানে কলম্বিয়ান ফুটবল লিগগুলোর আগামী ২ রাউন্ডে এক মিনিট করে নীরবতা পালন করা হবে।

প্রেসিডেন্টের মৃত্যুর পর ক্লাবের পক্ষ থেকে বিবৃতি দেয়া হয়। সেখানে তারা লিখেছে, ‘দলের প্রতি এডগারের নিবেদন, অঙ্গীকার ছিল অসাধারণ। আমাদের অঞ্চলে খেলাধুলার প্রসারে তার ভূমিকা অনস্বীকার্য। সবাই জানেন, খেলাধুলার প্রতি কতটা অন্তঃপ্রাণ ছিলেন এডগার পায়েজ।’

কলম্বিয়ান পেশাদার ফুটবল লিগ মেজর ডিভিশনের প্রেসিডেন্ট ফার্নান্দো জারামিলো বলেন, ‘এই ঘটনায় আমরা ক্ষুব্ধ। দ্রুত জড়িতদের গ্রেফতার এবং শাস্তি নিশ্চিত করতে হবে। একই সঙ্গে পায়েজের ফুটবলের প্রতি নিবেদন ছিল আমাদের সবার জন্য অনুকরণীয়।’

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD