শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন

মেঘনায় নৌকাডুবিতে একই পরিবারের ৩ জন নিখোঁজ

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ মার্চ, ২০২৪ ৮:২৩ am

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদীতে নৌকাডুবির ঘটনায় একই পরিবারের তিনজন নিখোঁজ হয়েছেন।

তারা হলেন— পৌর শহরের আমলাপাড়া এলাকার ঝন্টু দের স্ত্রী রুপা দে (৩০), তার ভাইয়ের শিশুকন্যা আরাদ্দ (১২), বোনজামাই বেলন দে (৩৮)। তার বাড়ি কিশোরগঞ্জ জেলার মানিকখালী এলাকায়। পরিবার নিয়ে বেড়াতে আসেন তিনি।

গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে ভৈরব সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুসংলগ্ন মেঘনা নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবির ঘটনাটি ঘটেছে।

স্বজন সূত্রে জানা যায়, বন্ধের দিন থাকায় শুক্রবার বিকালে পরিবারের সদস্য ও স্বজনদের নিয়ে স্থানীয় আমলাপাড়ার বাসিন্দা ঝন্টু দে স্ত্রী রুপা দে ও তার কন্যাসন্তান চুইঁতিকে (১৮) নিয়ে ভৈরব সেতু এলাকায় ঘুরতে আসেন। ঘোরাঘুরির একপর্যায়ে মেঘনা নদী ভ্রমণের জন্য স্বজনদের সঙ্গে নিয়ে ভ্রমণতরীতে উঠেন। তরীটি যখন মাঝ নদীতে পৌঁছায়, ঠিক সেই মুহুর্তে উল্টো দিক থেকে আসা বালুবাহী একটি বাল্কহেডের ধাক্কায় ভ্রমণ তরীটি নদীতে ডুবে যায়। এ সময় তাদের সঙ্গে থাকা নিখোঁজ রুপা দে, কন্যা চুইঁতি নদী সাঁতরিয়ে তীরে উঠতে পারলেও পরিবারের বাকি সদস্যরা নদীতে তলিয়ে যায়।

নিখোঁজ রুপা দে বলেন, নিখোঁজ স্বজনদের সন্ধানের অপেক্ষায় সময় পার করছি। কখন তাদের সন্ধান মিলবে। একসঙ্গে তিন স্বজনকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে গেছেন তিনি।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD