বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৭ পূর্বাহ্ন




মাদকবিরোধী অভিযানে ভারতীয় মদসহ তিনজন আটক

আরব বাংলা টিভি রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৯ বার পড়া হয়েছে

মোঃ খোকন, নেত্রকোণা :’মাদক’ জীবননাশকারী এক মাহা আতঙ্কের নাম। একটি জীবন, পরিবার,সমাজ ও দেশকে লন্ডভন্ড করে দেয় মাদক নামের এই বিষ।

বাংলাদেশ সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। সরকারের এই নীতি বাস্তবায়নের লক্ষ্য যুদ্ধ ঘোষণা করেছেন নেত্রকোণা জেলার জেলা পুলিশ সুপার ফয়েজ আহমেদ।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) পুলিশ সুপার মো: ফয়েজ আহমেদ এর দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা (পশ্চিম) এর অফিসার ইনচার্জ আবুল কালাম, পিপিএম এর তত্বাবধানে ও নেতৃত্বে দূর্গাপুরে পরিচালিত হয় এক শ্বাসরুদ্ধকর অভিযান।

উক্ত অভিযানে অংশগ্রহণ করেন এস আই/সঞ্জয় সরকার, এএসআই/ হরিপদ পাল সহ সঙ্গীয় অফিসার ও ফৌর্স।

উক্ত বিশেষ অভিযানে দূর্গাপুর থানাধীন কালিকাপুর বাজারের পূর্ব পাশে ব্রীজ সংলগ্ন আলামিন টেলিকম এর সামনে পাকা রাস্তার উপর হতে ৮০(আশি) বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ মদসহ আসামী মোঃ সাব্বির আহমেদ(২৩), পিতা-মৃত আসাদ মিয়া, গ্রাম- কান্দাপাড়া সাগর মিয়া (২০), পিতা মোহাম্মদ শাহীদ মিয়া, সাং বটতলা, আরমান আলিফ (১৯), পিতা মোঃ উজ্জল হোসেন, সাং ফুলবাড়িয়া, সর্ব থানা- কলমাকান্দা জেলা- নেত্রকোণাদেরকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে দূর্গাপুর থানার অফিসার্স ইনচার্জ আমাদের আরব বাংলা টিভি কে জানায় এ বিষয়ে দূর্গাপুর থানায় মামলা প্রক্রিয়াধীন।



আরো পড়ুন



আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  




© All rights reserved © ArabBanglaTV

Developer Design Host BD