বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪৩ অপরাহ্ন




ময়নামতি প্রবাসী কল্যান সংস্থার আমিরাত শাখার কমিটি ঘোষনা

আরব বাংলা টিভি রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ১৬৩ বার পড়া হয়েছে

কুমিল্লার বুড়িচং ‍উপজেলার ময়নামতি ইউনিয়নে সামাজিক ,সেচ্ছাসেবী,রক্তদান ও সেবামূলক সংগঠন ময়নামতি প্রবাসী কল্যাণ সংস্থার সংযুক্ত আরব আমিরাতে শাখা কমিটি আনুষ্ঠানিক ভাবে গঠন করা হয়েছে। কেন্দ্রীয় কমিটির সকলের সম্মতিক্রমে মো: সাইফুল ইসলামকে কে সভাপতি, সাংবাদিক সাগর দেবনাথ কে সাধারন সম্পাদক এবং সাহেদুল ইসলাম কে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্য কমিটি ঘোষণা করা হয়। ১৩ই জানুয়ারি শুক্রবার বিকেল চার ঘটিকার সময় কুয়েত সিটি রাজধানী হোটেলে কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মো : কাউছার হামিদের সভাপতিত্বে আলোচনার মধ্য দিয়ে কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন,সিনিয়র সহ.সভাপতি সাংবাদিক জসীম উদ্দিন, সহ.সভাপতি মো: রাসেল আহমেদ,সহ.সভাপতি মো: রাজিব,যুুগ্ম সাধারণ সম্পাদক নিতাই কুমার সাহা,সহ.সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন সজীব,দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন,সহ.দপ্তর সম্পাদক বিল্লাল হোসেন,প্রচার সম্পাদক আতিক হোসেন,সহ.প্রচার সম্পাদক সাজ্জাদ হোসেন খোকন,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোবারক হোসেন সুমন,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশিক রানা মিঠু,সহ.তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আমির হোসেন রনি,ক্রীড়া সম্পাদক মোজ্জামেল।

সংগঠনের কমিটি গঠনকালে সংযুক্ত আমিরাত শাখার নব-গঠিত কমিটির সভাপতি সাইফুল ইসলাম বলেন, সমাজের দরিদ্র, নিপীড়িত, অসহায়, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে আমরা নিরলস পরিশ্রম করে যাব। এই সংগঠন মানুষের কল্যাণে সর্বদা সচেষ্ট থাকবে।’সংগঠনটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো: কাউছার হামিদ ২০২০ সালে আনুষ্ঠানিকভাবে সাংগঠনিক কার্যক্রম শুরু করেন।

সংগঠনটি রক্তদানের মতো মহৎ কাজের পাশাপাশি বিভিন্ন সংকটময় সময়ে ত্রাণ বিতরণ সহ সমাজের অসহায় ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কল্যাণে বিভিন্ন রকম কার্যক্রম পরিচালনা করে থাকে।

সংগঠনকে আরো এগিয়ে নিতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করে নতুন নেতৃত্বকে বরণ করে নেওয়ার আহ্বান জানিয়েছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মো: কাউছার হামিদ।



আরো পড়ুন



আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  




© All rights reserved © ArabBanglaTV

Developer Design Host BD