বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

মনোনয়ন যাকেই দেওয়া হোক দুঃখ নেই : মমতাজ বেগম

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩ ৪:৪২ am

সিঙ্গাইর(মানিকগঞ্জ)প্রতিনিধি:মানিকগঞ্জ-২ আসনের সাংসদ ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন যাকেই দেওয়া হোক, আমাকে দেওয়া হোক,আর অন্য কাউকে দেওয়া হোক। তাতে কোন দুঃখ নেই। নৌকার মনোনয়ন যাকেই দেওয়া হোক, আওয়ামী লীগকে ছাড়া কি কেউ নির্বাচন করতে পারবে? এই উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীদের নিয়েই নির্বাচন করতে হবে। মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার ধল্লা ইউনিয়নের ৭নং ওয়ার্ডে ভোট কেন্দ্র কমিটি গঠন ও কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এমপি হওয়ার পর যদি ভাল কাজ করি সেটা শেখ হাসিনার কাছে জমা আছে। আর যদি দুই নম্বারি করে থাকি,অবহেলা করে থাকি,ফাঁকি বাজি করে থাকি সবই প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানেন। আমার সকল আমলনামা শেখ হাসিনার কাছে জমা।

মমতাজ বেগম আরোও বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে আরেকটা গুরুদায়িত্ব দিয়ে রাখছেন, সেটা হলো আমাকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বানিয়েছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে যাকেই নৌকার মনোনয়ন দেওয়া হোক, উপজেলা আওয়ামী লীগকে ছাড়া কি কেউ নির্বাচন করতে পারবে? ভোট কেন্দ্র কমিটির গঠনসহ ঘর গুছানোর কাজ কিন্তু এই আওয়ামী লীগের দ্বায়িত্ব। আওয়ামী লীগকে সহযোগিতার করবে অঙ্গ সংগঠনগুলো,এটাই আমাদের সাংগঠনিক দ্বায়িত্ব।

৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল আল মামুনের সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু নাঈম মোঃ বাশার, এডভোকেট মোহাম্মদ জাহিদ খান, সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পারভেজ খান,উপদেষ্টা চাঁন মিয়া,ধল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, ইউপি সদস্য আব্দুল হামিদ প্রমুখ।

এসময় জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন, উপজেলা আওয়ামী লীগে সহ-সভাপতি রিয়াজুর ইসলাম,সানোয়ার হোসেন, এডভোকেট আলমগীর বাদশা, সাংগঠনিক সম্পাদক ওবায়দুল হক, এডভোকেট মোহাম্মদ কহিনুর ইসলাম সানি, জেলা আওয়ামী যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক সালেহা জাহান, ছাত্র লীগের সভাপতি শাকিল আহমেদ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনসহ উপজেলা-ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD