বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

মগবাজারে বাসের ধাক্কায় রিকশা আরোহী নিহত

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩ ১:২৬ pm

রাজধানীর মগবাজারে মঞ্জিল পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যান, রিকশা, পথচারী ও অন্যান্য যানবাহনকে চাপা দিয়েছে। এ ঘটনায় একজন রিকশা আরোহী নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন অন্তত আটজন। তাদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর।

সোমবার (৬ নভেম্বর) বিকেল সোয়া ৫টার দিকে মহাখালীর ওয়্যারলেস গেট এলাকায় মগবাজার ফ্লাইওভার থেকে নামার সময় বাসটি এ দুর্ঘটনা ঘটায়।

নিহতের নাম নাম আয়নাল হাওলাদার (৪০)। তিনি ঢাকার দোহার এলাকার মধুর চরের বাসিন্দা।

এ ব্যাপারে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হোসেন বলেন, বিকেল সোয়া ৫টার দিকে মগবাজার ওয়ারলেস গেট এলাকায় ফ্লাইওভার থেকে নামার সময় মঞ্জিল পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় বাসটি সামনে থাকা ভ্যান, রিকশা ও পথচারীসহ অন্যান্য যানবাহনকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন রিকশাযাত্রী নিহত হন। খুবই গুরুতর অবস্থায় আহত দুজনকে জরুরি ভিত্তিতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর পাঁচজনকে স্থানীয় কমিউনিটি হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, আহতদের মধ্যে কারো হাত ভেঙেছে, কারো পা ভেঙেছে এবং কেউ মারাত্মক আহত হয়েছেন। ঘটনার পর প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের তোপের মুখে বাসটির চালক হেলপার পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাসটি হেফাজতে নেয়। বাসটির চালক ও হেলপারকে খুঁজছে পুলিশ।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD