শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন

ভালোবাসা দিবসে বাগদান সারলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪ ৭:০৯ am

অ্যান্থনি অ্যালবানিজ, অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী। বর্তমানে তার বয়স ৬০ বছর। ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বাগদান সারলেন তিনি। এদিন চার বছরের সঙ্গী জোডি হেইডনের সঙ্গে বাগদানের ঘোষণা দেন অ্যান্থনি অ্যালবানিজ।

অ্যালবানিজই প্রথম অস্ট্রেলীয় নেতা, যিনি প্রধানমন্ত্রীর দফতরে থাকাকালে বাগদান করলেন।

জানা গেছে, দেশটির ক্যানবেরায় অস্ট্রেলীয় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন লজ-এ বিশেষভাবে নকশা করা একটি আংটি জোডিকে দিয়ে বিয়ের প্রস্তাব (প্রোপোজ) দেন অ্যালবানিজ। ২০২০ সালে মেলবোর্নে একটি ব্যবসায়িক নৈশভোজে ৪৫ বছরের জোডির সঙ্গে প্রথম সাক্ষাৎ হয় অ্যালবানিজের।

জোডির সঙ্গে তোলা একটি সেলফি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে বাগদানের খবর সবাইকে জানিয়ে দেন অ্যালবানিজ। ছবির ক্যাপশনে লিখেছেন, তিনি (জোডি) ‘হ্যাঁ’ বলেছেন।

অবশ্য, অ্যালবানিজ-জোডি জুটি পরে একটি যৌথ বিবৃতি দিয়েছেন। এতে তারা বলেছেন, খবরটি জানাতে পেরে রোমাঞ্চিত, উত্তেজিত আমরা। বাকি জীবন একসঙ্গে কাটাতে চাই। পরস্পরকে খুঁজে পেয়ে আমরা নিজেদের অনেক ভাগ্যবান মনে করছি।

বাগদানের ঘোষণার পর এই জুটিকে অনেকেই অভিনন্দন জানিয়েছেন। তাদের মধ্যে আছেন- দেশটির পার্লামেন্টের বিভিন্ন সদস্য, নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী ক্রিস্টোফার লুক্সন, জনপ্রিয় টিভি শেফ নাইজেলা লসন।

শুভেচ্ছা জানিয়ে অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, ভালোবাসা একটি সুন্দর বিষয়। আমি আপনাদের উভয়ের জন্য খুব খুশি!

আগেও বিয়ে করেছিলেন অ্যালবানিজ। তার সাবেক স্ত্রীর নাম কারমেল টেবুট। তিনি নিউ সাউথ ওয়েলসের সাবেক ডেপুটি প্রিমিয়ার। ২০১৯ সালে তাদের বিচ্ছেদ হয়। তবে তার আগে দীর্ঘ ১৯ বছর সংসার করেছেন এই দম্পতি। নাথান অ্যালবানিজ নামে তাদের ২৩ বছরের একটি ছেলে আছে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD