বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন

ভালোবাসা দিবসের জন্য স্বর্ণের বিশেষ পোশাক, ভিডিও ভাইরাল

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪ ৬:৪৭ am

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে স্বর্ণের বিশেষ পোশাক তৈরি করেছেন আবু ইউসুফ নামের কুয়েতের এক স্বর্ণ ব্যবসায়ী। কুয়েতের রাজধানী মুবারকিয়া মার্কেটে অবস্থিত তার দোকান। আবু ইউসুফ নামে ওই এই জুয়েলারি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন। পোশাকটি খাটি সোনা দিয়ে তৈরি করা হয়েছে। আবু ইউসুফ মনে করেন, কুয়েতের ফ্যাশন জগতের নতুন ট্রেন্ড হবে সোনার তৈরি পোশাক, যা আভিজাত্যের রূপ প্রকাশ করবে।

সোনার পোশাকটির দাম ৪৮ হাজার কুয়েতি দিনার, যা বাংলাদেশি অর্থে ১ কোটি ৭২ লাখ টাকার সমান। যদি কেউ পোশাকটি কিনতে চান এবং প্রিয়জনকে উপহার হিসেবে দিতে চান— এটি যেন আরো আকর্ষণীয় হয় সেজন্য পোশাকটির সঙ্গে একটি বাক্স, ফুল এবং মোড়ক দেয়া হবে। ভিডিওতে তিনি পুরো পোশাকটি দেখানোর বদলে শুধুমাত্র উপরের অংশটি দেখিয়েছেন। তবে ভিডিওটি প্রকাশের পরই আরব বিশ্বের অনেক মানুষ সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিক্রিয়া দেখিয়েছেন।

কেউ কেউ এই স্বর্ণ ব্যবসায়ীর উদ্ভাবন এবং অন্যন্যতাকে বাহবাহ দিয়েছেন। তবে অনেকে এত উচ্চ মূল্য রাখার সমালোচনা করেছেন। আবার অনেকে ভালোবাসা দিবসে এত দামী উপহার নিয়ে প্রশ্ন তুলেছেন। সোনার পোশাক আভিজাত্যের একটি প্রতীক হলেও এখন পর্যন্ত এ পোশাকের কোনো ক্রেতা পাওয়া যায়নি। ২০২১ সালে প্রথম সোনার পোশাক তৈরি করা হয়।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD