বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ কবে, কখন

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩ ৫:৪৪ am

২০২৬ বিশ্বকাপে চলতি বছরের অক্টোবরেও দুটি করে ম্যাচ খেলবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা ও ব্রাজিল। এরই মধ্যে সেই সূচিও প্রকাশ করেছে দক্ষিণ আমেরিকান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা কনমেবল।

সেপ্টেম্বরে আর্জেন্টিনা–ব্রাজিল একটি ম্যাচ আলাদা দিনে হলেও এবার একই দিনে পড়েছে দুটি ম্যাচই। এর মধ্যে মাত্র ৩০ মিনিট ব্যবধানে মাঠে গড়াবে একটি ম্যাচ।

কনমেবলের সূচি অনুযায়ী, ১৩ অক্টোবর বাংলাদেশ সময় সকাল ৬টায় আর্জেন্টিনার পরের ম্যাচ। আর্জেন্টিনার রাজধানী বুয়েনস এইরেসের এস্তাদিও মাস মনুমেন্তালে এই ম্যাচে মেসি বাহিনীর প্রতিপক্ষ প্যারাগুয়ে।

মেসিদের পরের ম্যাচ পেরুতে। আগামী ১৮ অক্টোবর বাংলাদেশ সময় সকাল ৮টায় লিমার এস্তাদিও নাসিওনালে গড়াবে ম্যাচটি।

অন্যদিকে ১৮ অক্টোবর পেরু–আর্জেন্টিনার ঘণ্টা দুয়েক আগে মাঠে নামবে ব্রাজিল। বাংলাদেশ সময় সকাল ৬টায় মন্তেভিদেওর এস্তাদিও সেন্তেনারিওতে উরুগুয়ের বিপক্ষে খেলবে নেইমাররা।

এর আগে, ১৩ অক্টোবর কুইয়াবার অ্যারেনা পান্তানালে বাংলাদেশ সময় সকাল সাড়ে ৬টায় ভেনেজুয়েলার বিপক্ষে খেলবে ব্রাজিল।

এবারের বিশ্বকাপ বাছাইপর্বে ব্রাজিল–আর্জেন্টিনা ম্যাচের সূচিও ঘোষণা করেছে কনমেবল। আগামী ২১ নভেম্বর মুখোমুখি হবে দল দুটি। এই ম্যাচে নেইমার–অ্যালিসনরা আতিথ্য দেবেন মেসি–দি মারিয়াদের। তবে এখনও এই ম্যাচের ভেন্যু এবং শুরুর সময় জানা যায়নি।

সর্বশেষ ২০২১ সালের ৫ সেপ্টেম্বর কাতার বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলতে ব্রাজিলে গিয়েছিল আর্জেন্টিনা। কিন্তু খেলা শুরুর ৭ মিনিটের মাথায় স্থগিত হয় ম্যাচটি। তবে পরের আর ম্যাচটি আয়োজিত হয়নি।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD