বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১৭ অপরাহ্ন




বোর্ড চাইলে মাশরাফি মাঠ থেকে বিদায় নেবে: রাজ্জাক

আরব বাংলা টিভি রিপোর্ট
  • প্রকাশের সময়: সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ৩৫ বার পড়া হয়েছে

বাংলাদেশ দলের সবচেয়ে সফল অধিনায়ক হিসেবে মাশরাফি বিন মুর্তজার নামই আসে সবার আগে। ২০২০ সালে অধিনায়ক হিসেবে নিজের শেষ ম্যাচ খেলেছিলেন তিনি। এরপর প্রায় তিন বছর ধরে জাতীয় দলের জার্সি গায়ে জড়ানো না হলেও এখন পর্যন্ত অবসর নেননি তারকা এই পেসার। তবে সর্বশেষ নির্বাচক প্যানেল জানিয়েছে, মাশরাফি চাইলে তাকে বিদায়ী ম্যাচ খেলার সুযোগ দিতে রাজি তারা।

সোমবার মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে গণমাধ্যমের মুখোমুখি হন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু এবং তার সহকারী আব্দুর রাজ্জাক। এসময় ৩৯ বছর বয়সী মাশরাফির প্রসঙ্গে রাজ্জাক বলেন, এটা সম্পূর্ণ বোর্ডের সিদ্ধান্ত। এসব স্পেশাল ডিসিশন। যদি বোর্ড এই সিদ্ধান্ত নেয়, আমাদের কোনো আপত্তি নেই এই ব্যাপারে। আমরা চাই খেলোয়াড়রা মাঠ থেকে যেন বিদায় নেয়। দেখতেও ভালো লাগবে, মানুষও খুশি হবে। এটা পুরোপুরি বোর্ডের সিদ্ধান্ত।

রাজ্জাক যোগ করেন, বোর্ড এই সিদ্ধান্ত নিলে আমরা সম্মান করব। শুধু মাশরাফির ক্ষেত্রে নয়, সবাই। আন্তর্জাতিক ক্রিকেটে যারা অনেক দিন ধরে খেলেছে, সবার ক্ষেত্রে এমন হলেই ভালো। খেলোয়াড়েরও একটা স্মৃতি থাকবে। মাঠ থেকে বিদায় নিলে খারাপ হয় না।

নাসির প্রসঙ্গে প্রধান নির্বাচক নান্নু বলেন, অনেক দিন পর কামব্যাক করেছে। ওকে ধারাবাহিকভাবে এই প্রসেসে থাকতে হবে। সিলেকশন প্যানেলের বিবেচনায় আছে। সবাইকে নিয়েই চিন্তাভাবনা হচ্ছে। যখন যাকে দরকার হবে তখন তাকে চিন্তা করা হবে। নাসির অভিজ্ঞ খেলোয়াড়, অনেক দিন ধরে খেলছে। নিজের ছন্দে থাকলে ওর ক্যারিয়ারের জন্য ভালো হবে।



আরো পড়ুন



আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  




© All rights reserved © ArabBanglaTV

Developer Design Host BD