বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

বিশ্বকাপ শুরুর আগেই বৃষ্টির কবলে ভারত-ইংল্যান্ড

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩ ১২:৩৮ pm

সদ্য শেষ হওয়া এশিয়া কাপে বড় বাধা ছিল বৃষ্টি। ভারত বনাম পাকিস্তানের ম্যাচ থেকে শুরু করে প্রতিটি ম্যাচেই তৃতীয়পক্ষ ছিল বৃষ্টি। এশিয়া কাপ শেষে এবার বিশ্বকাপ শুরুর আগেও প্রস্তুতি ম্যাচে বৃষ্টির বাগড়া। ভারত ও ইংল্যান্ডের মধ্যকার প্রস্তুতি ম্যাচে বাধা হয়ে দাঁড়িয়েছে বেরসিক বৃষ্টি।

গুহাটিতে আজ শনিবার (৩০ সেপ্টেম্বর) প্রস্তুতি ম্যাচে মুখোমুখি ইংল্যান্ড ও ভারত। ম্যাচ শুরুর সময় ছিল বাংলাদেশ সময় দুপুর আড়াইটায়। কিন্তু বিকেল সাড়ে ৫টা বাজলেও এখনও মাঠে গড়ায়নি একটি বল।

আজ টসের পরেই বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি শুরু হয়। টসের সময়ই অবশ্য আকাশ মেঘলা ছিল। সে সময় টস জিতে নিয়ে আগে ব্যাটিং বেছে নেয় স্বাগতিকরা। কিন্তু বৃষ্টি তাদের মাঠে নামতে দেয়নি।

এ দিকে এই ম্যাচটি দেখতেও টিকেট কিনেছেন অনেক দর্শক। কিন্তু বৃষ্টি দর্শকদের আশায় জল ঢেলেছেন। ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, দর্শকরা গুহাটিতে গেলেও বৃষ্টির কারণে মাঠে ঢুকতে পারেননি।

আগামী ৫ অক্টোবর থেকে মাঠে গড়াবে বিশ্বকাপ। ভারতের প্রথম ম্যাচ ৮ অক্টোবর। তার আগে ভারতের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ তিরুঅনন্তপুরমে। ৩ অক্টোবর নেদারল্যান্ডসের বিরুদ্ধে খেলবেন রোহিতেরা।

ওয়ানডে বিশ্বকাপের এবারের আসরে অংশ নেবে ১০টি দল। বিশ্ব ক্রিকেটের শ্রেষ্ঠত্ব প্রমাণের সবচেয়ে বড় আসর এই ওয়ানডে বিশ্বকাপ। ভারতের ১০টি ভিন্ন শহরের ১০টি স্টেডিয়ামে সব মিলিয়ে মোট ৪৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD