রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

বিশ্বকাপ দল ঘোষণা করলো শ্রীলঙ্কা

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩ ১১:৫১ am

ভারতে অনুষ্ঠিতব্য ওয়ানডে বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। নিয়মিত অধিনায়ক দাসুন শানাকার নেতৃত্বে বিশ্বকাপ মিশনে যাচ্ছে লঙ্কানরা। আজ মঙ্গলবার এক বিবৃতিতে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড।

দলে সবশেষ এশিয়া কাপ খেলা প্রায় সব ক্রিকেটারই আছেন। বাদ পড়েছেন কেবল তিনজন – বিনোরা ফার্নান্দো, প্রমোদ মদুশান ও দুশান হেমন্ত। ফিরেছেন লেগ স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গা। এই দলে জায়গা হয়নি অভিজ্ঞ অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথিউসের।

লঙ্কান প্রিমিয়ার লিগ খেলতে গিয়ে পাওয়া চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়া হাসারাঙ্গা বিশ্বকাপের বেশিরভাগ অংশেই খেলতে পারবেন না বলে জানিয়েছিলেন শ্রীলঙ্কা ক্রিকেটের মেডিকেল বিভাগের চেয়ারম্যান। তবুও তাকে বিশ্বকাপ দলে রেখেছে দেশটির ক্রিকেট বোর্ড।

হ্যামস্ট্রিংয়ের চোটে এশিয়া কাপের ফাইনাল না খেলা মহেশ থিকশানাও রয়েছেন বিশ্বকাপ স্কোয়াডে। ৭ অক্টোবর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে শ্রীলঙ্কা।

শ্রীলঙ্কার বিশ্বকাপ স্কোয়াড:
দাসুন শানাকা (অধিনায়ক), কুশল মেন্ডিস (সহ-অধিনায়ক), পাথুম নিসাঙ্কা, কুশল পেরেরা, দিমুথ করুনারত্নে, চরিথ আসালাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, সাদিরা সামারবিক্রমা, দুনিথ ভেল্লালাগে, কাসুন রাজিথা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দিলশান মধুশানকা, মহেশ থিকশানা, মাথিশা পাথিরানা এবং লাহিরু কুমারা।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD