বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন

বিশ্বকাপ খেলতে আজই ভারত যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩ ৫:৩৫ am

নানা নাটকীয়তা শেষে বিশ্বকাপের দল পেলো বাংলাদেশ ক্রিকেট। ২৪ ঘণ্টা আগেও কেউ জানতো না, বিশ্বকাপ খেলতে যাচ্ছেন কোন কোন ক্রিকেটার। মঙ্গলবার সারাদিন নাটকীয়তা চলেছে বিসিবিতে। সব নাটকীয়তা শেষ করে সন্ধ্যার পর গিয়ে দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

সারাদিনের নাটকীয়তায় বলি হলেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। ৭০ ভাগ ফিট তামিম কেন শতভাগ ফিট নন- এই অজুহাতে তাকে বাদ দেয়া হলো। নাটকীয়ভাবে শেষ মুহূর্তে বিশ্বকাপ দলে ঢুকে গেলেন মাহমুদউল্লাহ রিয়াদও।

সাকিব আল হাসান নেতৃত্ব ছেড়ে দেবেন- এমন গুঞ্জনও ছিল মঙ্গলবার ক্রিকেটের আকাশে-বাতাসে। শেষ পর্যন্ত সাকিবকে অধিনায়ক রেখেই ১৫ সদস্যের বিশ্বকাপের দল ঘোষণা করা হলো।

দল ঘোষণার ২৪ ঘণ্টা পার হওয়ার আগেই বিশ্বকাপ খেলতে ভারতের উদ্দেশ্যে রওয়ানা হবে বাংলাদেশ ক্রিকেট দল। আজ বিকাল ৪টায় ঢাকা থেকে সরাসরি ফ্লাইটে আসামের গুয়াহাটিতে গিয়ে পৌঁছাবে সাকিব আল হাসানের দল।

২৯ সেপ্টেম্বর, গুয়াহাটির বারসাপারা ক্রিকেট স্টেডিয়ামে শুক্রবার বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ মুখোমুখি হবে শ্রীলঙ্কার। ওই ম্যাচের আগে শুধুমাত্র একটি দিন হাতে পাবে টাইগার ক্রিকেটাররা। বাংলাদেশ দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলবে একই স্টেডিয়ামে ২ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে। এরপর ওখান থেকে রওয়ানা হবে হিমাচল প্রদেশে ধর্মশালা স্টেডিয়ামের উদ্দেশ্যে।

বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে আজ মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুপুর ১২টার দিকে বিশ্বকাপের জার্সি পরে বাংলাদেশ ক্রিকেট দলের অফিসিয়াল ফটোসেশন হতে পারে। যদিও এ ব্যাপারে বিসিবি থেকে আগাম কিছু জানানো হয়নি। তবে, বিশ্বকাপগামী দলের কোনো অফিসিয়াল প্রেসমিট হচ্ছে না এবার।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD