রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

বিরাট-আনুশকার সংসারে ফের নতুন অতিথি

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩ ৬:৫৪ am

ভালোবেসে ঘর বাঁধেন বলিউডের জনপ্রিয় তারকা আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলি। ২০১৭ সালের ১১ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন এই তারকা দম্পতি। বিয়ের চার বছরের মাথায় ২০২১ সালে তাদের কোলজুড়ে আসে বিরাট-আনুশকার প্রথম কন্যা সন্তান ভামিকা।

সন্তান জন্মের প্রায় দুই বছর পেরিয়ে গেলেও, এখনও মেয়েকে সে ভাবে প্রকাশ্যে আনেননি তারা। এবার শোনা গেল, ফের নতুন অতিথি আসছেন বিরাট-আনুশকার সংসারে। তিন মাসেরও বেশি তিনি অন্তঃসত্ত্বা। খুব শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণাও দেবেন এই তারকা দম্পতি।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, গত কয়েক মাস ধরেই নিজেকে লোকচক্ষুর আড়ালেই রেখেছেন আনুশকা। এমনকি স্বামী বিরাটের সঙ্গে ক্রিকেট সফরেও যাচ্ছেন না তিনি। সম্প্রতি মুম্বাইয়ের এক ক্লিনিকের বাইরে দেখা যায় বিরাট-অনুষ্কাকে। সে সময়ে পাপারাজ্জিদের ছবি না ছাপার অনুরোধ করেন বিরাট। পাশাপাশি এটাও জানান, খুব তাড়াতাড়ি তারা আনুষ্ঠানিক ঘোষণা করবেন তারা।

সূত্র থেকে আরও জানা গেছে, বিরাত-আনুশকা আগের বারের মতোই এই খুশির খবরের কথা ঘোষণা করবেন। তবে গত বারের মতোই একটু শেষের দিকে। তাই তার আগে মা হওয়ার বিষয়টি গোপন রাখতে চাচ্ছেন এই তারকা দম্পতি।

সম্প্রতি নিজের বাড়িতে গণেশ পূজার অনুষ্ঠানেও শাড়িতে কিংবা ঢিলে‌ঢালা চুড়িদারেই দেখা গেছে আনুশকাকে। ক্যামেরার থেকে বেবি বাম্প আড়ালে রাখতেই পোশাক নির্বাচনে বাড়তি সর্তকতা অবলম্বন করেন তিনি।

সূত্র : আনন্দবাজার

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD