বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

বিয়ে করলেন নির্মাতা হিমি

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ১ অক্টোবর, ২০২৩ ১১:৩০ am

বিয়ে করলেন ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা মাহমুদুর রহমান হিমি। কনের নাম সিলিয়া চৌধুরী। গত ২৯ সেপ্টেম্বর রাজধানীর মিরপুরের একটি কনভেনশন হলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

দুই পরিবারের সদস্য ছাড়াও শোবিজ অঙ্গনের তারকারা বিয়েতে উপস্থিত ছিলেন। এ তালিকায় রয়েছেন— তানজিন তিশা, মনিরা আক্তার মিঠু, শিল্পী সরকার, গীতিকার আসিফ ইকবাল প্রমুখ।

মাহমুদুর রহমান হিমি বলেন, ‘সবকিছু হুট করেই হয়ে গেল। পরিবার থেকে অনেকদিন ধরেই বিয়ের কথা বলছিল। তারা নিজেরাই পাত্রী দেখছিলেন। সিলিয়া এবং আমি দুজনেই একই এলাকার, যশোরের। পরিবারের পছন্দ হলে আমরা দুজন কথা বলি, দেখা করি। পরিবারের পছন্দেই আমি সম্মতি দিয়েছি। বিয়ের অনুষ্ঠান ছোট করে করায় অনেককেই বলতে পারিনি। তাছাড়া সময়েরও একটা ব্যাপার ছিল। নতুন জীবনের শুরুতে সবার কাছে দোয়া প্রার্থী।’

দুই পরিবারের পছন্দে বাগদান সারেন হিমি-সিলিয়া। গত ২৭ সেপ্টেম্বর রাজধানীর ধানমন্ডির একটি রেস্তোরাঁয় ঘরোয়া আয়োজনে গায়ে হলুদ সম্পন্ন হয়। বিজিএমই বিশ্ববিদ্যালয় অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা করছেন হিমির স্ত্রী সিলিয়া।

নির্মাণ ক্যারিয়ারে প্রায় এক দশক পার করছেন মাহমুদুর রহমান হিমি। অসংখ্য টিভি নাটক নির্মাণ করেছেন তিনি। তার নির্মিত উল্লেখযোগ্য নাটকগুলো হলো— ‘হাউজ নং ৯৬’, ‘রুদ্র আসবে বলে’, ‘কেন’, ‘আলো’, ‘মেরুন’, ‘২১ বছর পরে’, ‘পথে হলো দেখা’ প্রভৃতি।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD