বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

বিয়ের ৪ মাসের মাথায় ‘মা’ হলেন মিষ্টি সিং!

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩ ৯:২৪ am

মাত্র ৪ মাস হলো বিয়ে হয়েছে। তারই মাঝে গত ১৩ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি দিয়ে চমকে দিয়েছিলেন টেলি তারকা মিষ্টি সিং। ছবি দেখে নেটনাগরিকরা একপ্রকার একযোগে প্রশ্ন করে উঠেছিলেন, এই তো বিয়ে হল, এরই মাঝে অন্তঃসত্ত্বা। আর এবার সকলকে চমকে দিয়ে সন্তানের ছবিও পোস্ট করলেন মিষ্টি।

সোশ্যাল মিডিয়ায় সন্তানের ছবি দিয়ে মিষ্টি সিং লিখেছেন, ‘এই হলো আমার সন্তান। আমার মা হওয়ার জার্নিটা খুবই দ্রুত হয়েছে।’

মিষ্টির পোস্ট করা ছবি দেখে অনেকেই এবার ভাবছেন, ‘এতো সদ্যোজাত নয় মোটেও, বেশকিছুটা বড় বাচ্চা।’ নেটপাড়ার অধিকাংশ বাসিন্দাই মিষ্টির সন্তানের ছবি দেখে অবাক!

তবে মিষ্টি সিং-এর এই অন্তঃসত্ত্বা হওয়া, মা হওয়া সবই হচ্ছে ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকের দৌলতে। এই ধারাবাহিকেই ‘সুহানা’ নামে একটি চরিত্রে এন্ট্রি নিতে চলেছেন অভিনেত্রী মিষ্টি সিং। তারই শুটিং স্পট থেকে বেবি বাম্প ও সন্তানের ছবি পোস্ট করেছেন তিনি।

এর আগে লাল সালোয়ার কামিজের সঙ্গে মঙ্গলসূত্র, সিঁথিতে সিঁদুর, কপালে ছোট্ট টিপে সেজে বেবি বাম্পের ছবি পোস্ট করেছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মিষ্টি সিং। তখনই মিষ্টির অনুরাগীরা শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দেন। কেউ কেউ প্রশ্ন তোলেন, বিয়ের ৪ মাসেই অন্তঃসত্ত্বা!

পুরো বিষয়টি জানতে মিষ্টির সঙ্গে হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল। গর্ভাবস্থা নিয়ে প্রশ্ন করতেই হেসে ফেলেন তিনি। বলেন মিষ্টি মা হচ্ছেন, তবে রিয়েলে নয় রিলে!

তিনি আরও বলেন, ‘আমার সদ্যই বিয়ে হয়েছে। এই লুক দেখলে তো অনেকেই অনেক কিছু ভাববে ঠিকই। আসলে আমি নয়, মা হচ্ছে বাংলা মিডিয়ামের সুহানা’। হ্যাঁ, বাংলা মিডিয়াম ধারাবাহিকে সম্প্রতি ‘সুহানা’ হিসাবে এন্ট্রি নিয়েছেন মিষ্টি। সেই ধারাবাহিকের দৌলতেই এত কাণ্ড।

এদিকে ব্যক্তিগত জীবনে গত মে মাসেই দীর্ঘদিনের প্রেমিক রেমো দাসের গলায় মালা দিয়েছেন মিষ্টি। বিয়ের পর সম্প্রতি ইউরোপে মধুচন্দ্রিমা সেরেও ফিরেছেন তারা।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD