বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৯ অপরাহ্ন




বিপুল পরিমাণ মাদকসহ দুই মুলহুতা আটক

আরব বাংলা টিভি রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ১৫৯ বার পড়া হয়েছে

মোঃ খোকন,নেত্রকোণা: যুবসমাজ ধ্বংসের অন্যতম এক শক্তিশালী হাতিয়ার মাদক।মাদক এমন একটি প্রসেস যা একটি জাতিকে সম্পূর্ণ বিবেকহীন করে দিতে পারে।তাই বর্তমান বাংলাদেশ সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে।

সরকার ঘোষিত জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে সদ্য দায়িত্বপ্রাপ্ত নেত্রকোণা জেলা পুলিশ সুপার ফয়েজ আহমেদ যুদ্ধ ঘোষণা করেছে মাদকের বিরুদ্ধে।

সেই ধারাবাহিকতায় গত কাল রাত আনুমানিক ১১টায় নেত্রকোণা জেলার সীমান্তবর্তী কলমাকান্দা থানার রেন্টিতলা নামক স্থান থেকে নিষিদ্ধ ভারতীয় ২৮ বোতল মদ সহ মাদক ব্যবসায়ী দুই জনকে আটক করেছে কলমাকান্দা থানা-পুলিশ।

প্রশাসনিক তথ্যে জানা যায়,নবাগত পুলিশ সুপার ফয়েজ আহমেদ যোগদানের পর থেকেই নেত্রকোণা জেলার দশটি থানার অফিসার ইনর্চাজদের কড়া নির্দেশ প্রদান করেন যেন নেত্রকোণা জেলা থেকে ইয়াবা,মদ,গাজা অচিরেই নির্মূল করার জন্য কঠোর ভাবে তৃণমূল পর্যায়ে ফলপ্রসূ পদক্ষেপ গ্রহণ করা হয় ।

উক্ত নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে কলমাকান্দা থানার অফিসার ইনর্চাজ আবদুল আহাদ খানের চৌকস টিম নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে রেন্টিতলা এলাকা থেকে ২৮ বোতল নিষিদ্ধ ভারতীয় মদ এবং মাদক কারবারি সিপন এবং সজিবকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

এ ব্যাপারে কলমাকান্দা থানার সুদক্ষ অফিসার ইনর্চাজ আবদুল আহাদ খান সাংবাদিকদের জানান, মাদক সহ দুই জনকে আটক করা হয়েছে। মাদক আইনে মামলা করে আদালতে সোর্পদ করা হবে।

এ বিষয়ে পুলিশ সুপার ফয়েজ আহমেদ জানান,নেত্রকোণা জেলায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স করা হবে।এ জন্য সকলের সহযোগিতায় কামনা করছি ।তিনি আরো বলেন অপরাধী যেই হোক কোন ছাড় দেওয়া হবেনা।



আরো পড়ুন



আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  




© All rights reserved © ArabBanglaTV

Developer Design Host BD