বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন

বিপিএলে চট্টগ্রামের প্রধান কোচ তুষার ইমরান

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩ ১১:২৪ am

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সবশেষ আসরে সিলেট স্ট্রাইকার্সের ব্যাটিং কোচ হিসেবে দেখা গিয়েছিল তুষার ইমরানকে। তবে বিপিএলের আসন্ন আসরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ডাগ-আউটে দেখা যাবে তাকে। দলটির প্রধান কোচ হিসেবে কাজ করবেন সাবেক এই ক্রিকেটার। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে চট্টগ্রাম ফ্র্যাঞ্চাইজি।

প্রথম শ্রেণির ক্রিকেটে তাকে ‘রান মেশিন’ বলা হতো। তবে লাল-সবুজের জার্সিতে খুব একটা আলো ছড়াতে পারেননি তিনি। বাংলাদেশের হয়ে প্রথম শ্রেণির ক্রিকেটে সবচেয়ে বেশি রান এবং সবচেয়ে বেশি সেঞ্চুরি করার রেকর্ডও তারই দখলে।

এদিকে কোচ হিসেবে এখনও খুব একটা সুনাম কুড়াতে পারেননি এই ক্রিকেটার। তবে সিলেটে গত আসরে তার অধীনে নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয় কিংবা জাকির হাসানরা খুব একটা খারাপও করেননি।

বিপিএলের দশম আসর মাঠে গড়ানোর আগেই নিজেদের দল গঠন করে ফেলেছে চট্টগ্রাম। দেশি ক্রিকেটার হিসেবে শুভাগত হোম, জিয়াউর রহমান এবং স্পিনার নিহাদ-উজ-জামানকে রিটেইন করেছে তারা। এ ছাড়া সরাসরি চুক্তিতে পেসার শহিদুল ইসলামকে দলে টেনেছে তারা।

প্লেয়ার্স ড্রাফট থেকে তানজিদ হাসান তামিম, পেসার আল আমিন, ব্যাটার সৈকত আলী, ইমরানুজ্জামান, ব্যাটার শাহাদাত হোসেন দিপু, বাঁ-হাতি পেসার সালাউদ্দিন সাকিলকে দলে নিয়েছে চট্টগ্রাম।

ড্রাফটের আগেই বিদেশি হিসেবে পাকিস্তানের মোহাম্মদ হারিস, আফগানিস্তানের নাজিবউল্লাহ জাদরান, স্টিফেন স্কিনাজি এবং পাকিস্তানের পেসার হাসনাইনকে দলে ভিড়িয়েছে তারা।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

রিটেইন ও ডিরেক্ট সাইনিং : শুভাগত হোম, জিয়াউর রহমান, নিহাদউজ্জামান, শহীদুল ইসলাম, মোহাম্মদ হারিস, নাজিবউল্লাহ জাদরান, মোহাম্মদ হাসনাইন, স্টিভ এসকিনাজি।

ড্রাফট : তানজিদ হাসান তামিম, আল আমিন হোসেন, সৈকত আলী, ইমরানুজ্জামান, কার্টিস ক্যাম্ফার, বিলাল খান, শাহাদাত হোসেন, সালাউদ্দিন শাকিল।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD