বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন

বিএনপি-জামায়াত দেশে আন্দোলনের নামে ধ্বংসযজ্ঞ চালাচ্ছে: হানিফ

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩ ১২:৫৫ pm

আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ‘রাঙামাটি আসনে এমপি দীপংকর তালুকদারের বিকল্প নেই। আমাদের সামনের চিন্তা নির্বাচনে জয় লাভ করা নিয়ে। দ্বাদশ সংসদ নির্বাচন এখন দৌড়গড়ায়। কিন্তু নির্বাচন বানচাল করতে একটি মহল তৎপর। বিএনপি-জামায়াত দেশে আন্দোলনের নামে ধ্বংসযজ্ঞ চালাচ্ছে। তাদের পেট্রোল বোমার আঘাতে শত শত মানুষ মারা গেছেন। তারা জানে নির্বাচনে তারা জিততে পারবে না। বাংলাদেশর মানুষ পেছনে যেতে চাই না। আর জঙ্গি রাষ্ট্র চাই না।’

রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুরে রাঙামাটি তৃণমূল আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আসন্ন দ্বাদশ নির্বাচনকে সামনে রেখে রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠি ইন্সটিটিউট মাঠে এ সভার আয়োজন করে জেলা আওয়ামী লীগ।

মাহবুব উল আলম হানিফ বলেন, তাদের (বিএনপি) এখন সহায় বিদেশি প্রভু। তাদের মাধ্যমে তারা চাই সরকারের পতন ঘটাতে। আওয়ামী লীগের শিকড় অনেক গভীরে। এ সরকারকে ধাক্কা মেরে ফেলা যাবে না। এই সরকার জনগণের সরকার। অন্ধকার বাংলাদেশকে আলো দিয়েছে। আমরা ২০৩১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে পরিণত হবো। দেশের উন্নয়ন বিএনপি ও জামায়াতের পছন্দ নয়।

তিনি বিদেশিদের উদ্দেশ্য করে বলেন, আপনারা আসুন। নির্বাচন পর্যবেক্ষণ করুন।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদারের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক আয়শা খান এমপি, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর প্রমুখ।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD