বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন

বাবার মৃত্যুর খবরে লুকিয়ে বাড়িতে গেলেন পপি

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪ ৫:৩৭ am

ঢালিউডের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপির বাবা আমির হোসেন সোমবার মারা গেছেন। বাবার মৃত্যুর খবরে দীর্ঘ তিন বছরের আড়াল ভেঙেছেন পপি। খবর পেয়ে ছুটে গেছেন জন্মভূমি খুলনায়।

সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে তিনি সেখানে পৌঁছান। সাদা গাড়িতে কালো পোশাকে দীর্ঘ তিন বছরেরও বেশি সময় পর নিজ বাড়িতে যান এই নায়িকা। তার সঙ্গে ছিল স্বামী ও সন্তান। তবে লোকজনের ভিড়ে নিজেকে আড়াল করে রেখেছেন পপি। উঠেছেন সেখানকার একটি হোটেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, পপি খুলনার বাড়িতে পৌঁছানো মাত্রই নিকটাত্মীয় বাদে অপরিচিতদের বেরিয়ে যাওয়ার অনুরোধ করা হয়। লোকজন বেরিয়ে যাওয়ার পরই গাড়ি থেকে নেমে নিজেকে ঘরবন্দি করে নেন এ নায়িকা। দীর্ঘদিন ধরেই পরিবারের সঙ্গে পপির যোগাযোগ বিচ্ছিন্ন। সর্বশেষ নায়িকা করোনা মহামারির সময় নিজ বাড়িতে গিয়েছিলেন। তার পর নিজেকে আড়াল করে নেন।

জানা গেছে, কয়েক বছর ধরেই পপির বাবা আমির হোসেন বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। বেশ কয়েক মাস ধরে তিনি ঢাকার হাসপাতালে ভর্তি ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) ছিলেন।

কুলি সিনেমার মাধ্যমে অভিনয়ে পা রাখেন পপি। এক দশকেরও বেশি সময় ধরে অভিনয় দিয়ে দর্শক হৃদয় জয় করেন এ নায়িকা।

একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পপি দীর্ঘ তিন বছর ধরে অন্তরালে রয়েছেন। হঠাৎ করেই নিজেকে আড়াল করে নেন এই অভিনেত্রী। প্রথম দিকে পপির অনুপস্থিতিকে স্বাভাবিক মনে করেছিলেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। কিন্তু সময় যতই এগোতে থাকে ততই তাকে ঘিরে ধোঁয়াশা তৈরি হয়। শোনা যাচ্ছে, বিয়ে করে সংসারী হয়েছেন পপি। তার নাকি এক পুত্রসন্তানও রয়েছে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD