শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন

বাংলাদেশ-ভারত ফাইনাল, বাংলাদেশের ১০ পরিবর্তন

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪ ১১:২৯ am

সাফ অনূর্ধ্ব-১৯ নারী চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের ফাইনাল নিশ্চিত হয়েছে এক ম্যাচ আগেই। ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ নির্ধারিত হয়েছে ভারত-নেপাল ম্যাচের পর। আজ কমলাপুর স্টেডিয়ামে ভারত ৪-০ গোলে নেপালকে হারিয়ে ফাইনালে উঠেছে।

চার দলের টুর্নামেন্টে প্রত্যেক তিন ম্যাচ করে খেলবে। ভারত ও নেপাল ইতোমধ্যে তিনটি করে ম্যাচ খেলেছে। তিন ম্যাচ শেষে ভারত ৬ পয়েন্ট অর্জন করেছে। নেপাল বাংলাদেশের পর ভারতের বিপক্ষে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে। আগেই বিদায় নিশ্চিত হয়েছে দুই ম্যাচ হারা ভূটানের।

আজ সন্ধ্যায় বাংলাদেশ-ভূটান ম্যাচ অনুষ্ঠিত হবে। এই ম্যাচটি স্রেফ আনুষ্ঠানিকতার। ইতোমধ্যেই ফাইনাল নিশ্চিত করা বাংলাদেশ গত ম্যাচের একাদশের থেকে বেশ কিছু পরিবর্তন নিয়ে আজ মাঠে নামছে। গোলরক্ষক স্বপ্না রানী মন্ডল এই ম্যাচে অধিনায়কত্ব করবেন আফিদা খন্দকারের পরিবর্তে। গোলরক্ষক ছাড়া আগের ম্যাচের প্রথম একাদশের বাকি দশ জনকেই পরিবর্তন করেছে বাংলাদেশ দল।

৮ ফেব্রুয়ারি কমলাপুর স্টেডিয়ামে শিরোপা লড়াইয়ে নামবে বাংলাদেশ ও ভারত। রাউন্ড রবিন লিগের ম্যাচগুলোর দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা সাতটায় অনুষ্ঠিত হলেও ফাইনাল হবে এক ঘন্টা আগে ছয়টায়।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD