বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:২৫ অপরাহ্ন




বঙ্গবন্ধুকে হত্যার পর মির্জা ফখরুলের পরিবার আনন্দে নেচেছিল: নৌ-প্রতিমন্ত্রী

আরব বাংলা টিভি রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ২৮ বার পড়া হয়েছে

‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পরিবার আনন্দ-উল্লাসে মেতে উঠেছিল’ উল্লেখ করে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন, এই সেই মির্জা ফখরুল যার বাবা একজন কুখ্যাত রাজাকার ছিল। ৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর তারা উল্লাসে নৃত্য করেছিল। বাংলাদেশ যখন এগিয়ে যায় তখন মির্জা ফখরুলদের গাত্রদাহ হয়। এদের দায়িত্বই হচ্ছে দেশকে পিছিয়ে দেওয়া। এই সরকার ও রাষ্ট্রের সুবিধাভোগী যারা তাদের এ বিশেষ সজাগ ও সতর্ক থাকতে হবে।

মঙ্গলবার দুপুর ১২টায় দিনাজপুরের বিরল উপজেলায় উপজেলা পরিষদ কমপ্লেক্স রুমে আশ্রয়ণ প্রকল্প-২ টাক্স ফোর্স কমিটির আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিরল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফসানা কাউসারের সভাপতিত্বে অনুষ্ঠানে নৌ-প্রতিমন্ত্রী আরও বলেন, বাংলাদেশের জনগণ নৌকায় ভোট দিয়েছিলে বলেই আজকের এই উন্নয়ন সম্ভব হচ্ছে। বিশ্ব ব্যাংক আজ বাংলাদেশের উন্নতি দেখে প্রশংসা করছে। আগামীতে বাংলাদেশের উন্নয়নে তারা আর্থিক সহায়তা অব্যাহত রাখবে বলে কথা দিয়েছে। যারা সংখ্যালঘুদের ওপর নির্যাতন করেছে, হাওয়া ভবন তৈরি করেছে তাদের মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম মুস্তাফিজুর রহমান বাবু, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, জেলা পরিষদের সদস্য মোশাররফ হোসেন, সহকারী কমিশনার (ভূমি) ওয়াজেদ আলী।

অনুষ্ঠানে উপজেলার ৯টি প্রকল্পে প্রায় ১১০০ উপকার ভোগীর মাঝে বাইসাইকেল, আধুনিক কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়।



আরো পড়ুন



আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  




© All rights reserved © ArabBanglaTV

Developer Design Host BD