মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন

ফের সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব এনায়েত, সভাপতি রাঙ্গা

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪ ২:০১ pm

বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন এ কমিটিতে চতুর্থবারের মতো মহাসচিব পদে নির্বাচিত হয়েছেন খন্দকার এনায়েত উল্যাহ। এ ছাড়া তৃতীয়বারের মতো সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মসিউর রহমান রাঙ্গা। কার্যকরী সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আলাউদ্দিন।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক সামদানী খন্দকারের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সোমবার (১২ ফেব্রুয়ারি) রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটের অডিটরিয়ামে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির দ্বিবার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। সভায় সব জেলা থেকে প্রায় ৭৫০ জন কাউন্সিলর/ডেলিগেট উপস্থিত ছিলেন।

সভায় প্রথম অধিবেশনে সাংগঠনিক বিষয়াদি নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। দ্বিতীয় অধিবেশনে সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন (২০২৪-২০২৫, ২০২৫-২০২৬) ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।

অধিবেশনে সর্বসম্মতিক্রমে মহাসচিব পদে খন্দকার এনায়েত উল্যাহ, সভাপতি পদে মসিউর রহমান রাঙ্গা, কার্যকরী সভাপতি পদে আলাউদ্দিনকে নির্বাচিত করে সমিতির সংবিধান মোতাবেক ১২১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD