বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৩ অপরাহ্ন




ফেনীতে পারিবারিক বিরোধের জেরে সংঘর্ষ: আহত ২

আরব বাংলা টিভি রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৮ বার পড়া হয়েছে

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী : ফেনীর পশ্চিম উকিল পাড়ায় পারিবারিক বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে দুইজন আহত হয়েছেন। গতকাল রাত সাড়ে দশটার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানা যায়।

আহতরা হলেন- জেলা মহিলা দলের সভাপতি জুলেখা আক্তার ডেইজীর ছেলে মইনুল হোসেন ডরিন(২২) এবং ১৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আনোয়ার হোসেন (৪২)।

এলাকাবাসীর বরাত দিয়ে জানা যায়, গতকাল রাত ৯ টার দিকে ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আনোয়ার হোসেনের ভাই ইমরান হোসেনের সাথে কথা কাটাকাটি হয় ডরিনের বাবা মনোয়ার হোসেন দুলালের সাথে, এক পর্যায়ে ঘটনাটি এলাকায় জানাজানি হলে মনোয়ার হোসেন দুলাল এবং আনোয়ার হোসেনেরা কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারিতে লিপ্ত হয়। এসময় ধারালো বস্তুর আঘাতে উভয় পক্ষের ২জন আহত হয়। পরে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ফেনী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষ একজন আরেকজনের বিরুদ্ধে থানায় পাল্টাপাল্টি অভিযোগ করছে।

ঘটনায় আহত ডরিনের মা জেলা মহিলা দলের সভাপতি জুলেখা আক্তার ডেইজি জানায়, আনোয়ারের ভাই ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি ইমরানসহ আরও সাত-আটজন তাদের বাসার পাশে একটি খালি জায়গায় মাদক সেবন করছিল। বিষয়টি দেখতে পেয়ে মনোয়ার হোসেন দুলাল তাদেরকে বাধা প্রদান করলে তারা বাকবিতণ্ডায় লিপ্ত হয় এবং তার ছেলেকে পিটিয়ে গুরুতর আহত করে।

অন্যদিকে সদর হাসপাতালে ভর্তি আহত ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আনোয়ার হোসেন জানান একদম ভিন্ন কথা তিনি সাংবাদিকদের জানায়। কোন প্রকার কারণ ছাড়াই মোনোয়ার হোসেন দুলালের ছেলে ডরিন এবং তার সহযোগীরা পিছনের দরজা দিয়ে তাদের ঘরে ঢুকে তাকে এবং তার স্ত্রীকে পিটিয়ে জখম করে।

স্হানীয় ওয়ার্ড (১৮ নং) কাউন্সিলর সাইফুর রহমান জানান, ঘটনাটি তিনি রাতেই শুনেছেন এবং উভয় পক্ষকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের পরামর্শ দিয়েছেন।

তিনি আরো বলেন এলাকায় এমন ধরনের ঘটনা খুবই দুঃখজনক এবং ন্যক্কারজনক।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজামুদ্দিন জানান, এই ঘটনায় দুই পক্ষই দুটি অভিযোগ দায়ের করেছে যাচাই-বাছাই করে আইনানুসারে ব্যবস্থা গ্রহণ করা হবে।



আরো পড়ুন



আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  




© All rights reserved © ArabBanglaTV

Developer Design Host BD