শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০২:৩১ অপরাহ্ন

ফেনীতে অটোরিকশায় আগুন, ট্রাক ভাঙচুর

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩ ১:০৫ pm

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ চলাকালে ফেনীতে মাছবোঝাই একটি সিএনজিচালিত অটোরিকশায় আগুন দিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এছাড়া মালবাহী ট্রাক ও কাভার্ডভ্যান ভাঙচুর করেছে অবরোধকারীরা। সোমবার (৬ নভেম্বর) দুপুরে শহরের রামপুর সওদাগর বাড়ি সড়ক ও তাকিয়া রোডে এসব ঘটনা ঘটে।

ভুক্তভোগী মাছ বিক্রেতা রুবেল ও গাড়িচালক এনামুল হক বলেন, নোয়াখালীর কবিরহাট সোনাদিয়া থেকে মাছ এনে ফেনীর বড় বাজার আড়তে বিক্রি করে ফেরার পথে ইসলামপুর রোডে কয়েকজন আন্দোলনকারী অটোরিকশায় আগুন ধরিয়ে দেয়। এ সময় আমাদের সঙ্গে থাকা মাছ বিক্রির ৬০ হাজার টাকা ছিনিয়ে নেয় তারা।

সোনাজীর আহম্মদপুরের আরেক অটোরিকশাচালক মইন উদ্দিন বলেন, রাস্তায় হঠাৎ আমার গাড়ি থামিয়ে সামনের অংশ ভেঙে ফেলেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরের দিকে তাকিয়া রোডে ৬-৭টি মালবাহী ট্রাক ও কাভার্ডভ্যান পণ্য পরিবহনের জন্য অবস্থান করছিল। তখন অবরোধকারীরা এ ট্রাকগুলো ভাঙচুর করে চলে যায়।

এর আগে সকাল ১০টার দিকে শহরের শহীদ শহিদুল্লাহ কায়সার সড়কে স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে তারা সরে পড়েন। এদিন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপালেও সড়ক অবরোধ করেন যুবদলের নেতাকর্মীরা।

এদিকে, দ্বিতীয় দফা অবরোধের শেষ দিনেও বন্ধ রয়েছে দূরপাল্লার বাস চলাচল। তবে স্বাভাবিক রয়েছে জেলার অভ্যন্তরীণ সড়কে যান চলাচল।

ফেনীর পুলিশ সুপার জাকির হাসান বলেন, কর্মসূচি পালনের নামে কেউ কোনো ধরনের নাশকতা করার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে র‍্যাব, বিজিবি ও আনসারের একাধিক টিম মাঠে কাজ করছে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD